Alexa যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে গিয়ে ধরা পড়লেন প্রবাসীর স্ত্রী

যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে গিয়ে ধরা পড়লেন প্রবাসীর স্ত্রী

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১০ ১২ অক্টোবর ২০১৯   আপডেট: ১৮:২৬ ১২ অক্টোবর ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

নওগাঁর রাণীনগরে মোস্তাফা নামে এক যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে গিয়ে স্থানীয় জনতার কাছে হাতেনাতে ধরা পড়েছেন প্রবাসীর স্ত্রী। স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছেন। 

শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার পারইল হাটখোলাপাড়া গ্রামে এক বাড়ি থেকে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে শনিবার ১১টার দিকে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে মামলা করার পর শনিবার বিকেলে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার জোর চেষ্টা চালায়। কিন্তু যুবক মুসলিম ও প্রবাসীর স্ত্রী হিন্দু হওয়ায় এনিয়ে ওই গ্রামে চলছে নানা সমালোচনা। আটক যুবক মোস্তফা নারী লোভী, সুদ ব্যবসায়ী ও জুয়ারি বলে স্থানীয়রা দাবি করেছেন। 

শুক্রবার রাত সাড়ে ৯টার পর থেকে পারইল হাটখোলাপাড়া গ্রামের কিছু লোকজন বুঝতে পারে ওই হাটখোলাপাড়া গ্রামের এক বাড়িতে নারী ও পুরুষ অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছে। এমন সন্দেহে স্থানীয় ১৫-২০ জন লোকজন রাত সাড়ে ১২ টার দিকে ওই বাড়ি ঘেরাও করে একটি ঘর থেকে তাদের দুইজনকে আটক করে। 

আটক যুবক হলেন, পারইল হাটলোখাপাড়া গ্রামের সাবাজের ছেলে মোস্তাফা ওরফে মোস্ত ও আটক নারী বেলঘড়িয়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী। আটক যুবক ও প্রবাসীর স্ত্রীর মধ্যে প্রায় ৬-৭ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

এ ব্যাপারে রাণীনগর থানার এসআই সেলিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে মামলা করে শনিবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। 
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ