যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ৫

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ৫

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:১১ ৭ জুলাই ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামের আনোয়ারায় যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে পাঁচজনকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি অটোরিকশা উদ্ধার করা হয়। রোববার রাতে উপজেলার পরৈকোড়া ইউপির শিলালিয়া গ্রামের মুরালী খাল বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- ওই উপজেলার লাউয়েরখীল এলাকার আবুল কাশেমের ছেলে মুজিবুল্লাহ, শোভনদন্ডী এলাকার আবুল কাশেমের ছেলে ফরমান উদ্দিন, চন্দনাইশ উপজেলার দক্ষিণ হারালা এলাকার নুর মোহাম্মদের ছেলে মঈন উদ্দিন, সাতবাড়িয়া এলাকার আবদুল মোনাফের ছেলে মোজাম্মেল হক এবং পশ্চিম এলাহবাদ এলাকার শামসুল আলমের ছেলে সাকিবুল হাসান।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, মৌলভীহাট যাওয়ার কথা বলে পোস্ট অফিস এলাকা থেকে একটি অটোরিকশা ভাড়া করেন চার যুবক। মৌলভীহাট পৌঁছালে ওষখাইন কানুশাহ মাজারে যাবে বলে তাদের সঙ্গে যোগ দেন আরো একজন। কিছুদূর যাবার পর সন্দেহ হলে গন্তব্যে যেতে অপারগতা প্রকাশ করেন চালক। এ সময় তারা চালককে হাত-পা বেঁধে মারধর করে খালে ফেলে অটোরিকশাটি নিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাদের ঘিরে ফেলে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটকের পাশাপাশি ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি অটোরিকশা উদ্ধার করা হয়।

মামলা দায়েরের পর সোমবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ডেইলি বাংলাদেশ/আরএম