ময়মনসিংহে দুই বোনসহ ৪ ছাত্রী নিখোঁজ

ময়মনসিংহে দুই বোনসহ ৪ ছাত্রী নিখোঁজ

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১২ ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:০৮ ২৬ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রামের সহোদর দুই বোনসহ চার ছাত্রী গত চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। চার দিন আগে শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশে বের হয়ে তারা আর বাড়ি ফিরে আসেনি।  

নিখোঁজরা হলেন ওই গ্রামের মিজানুর রহমান মেয়ে ফুলপুর ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী আফসানা খাতুন (২১) ও বাট্টা কওমি মাদরাসার ছাত্রী সুমাইয়া খাতুন (১৩), মিজানুর রহমানের ভাই তাজুল ইসলামের মেয়ে সানজিদা খাতুন (১৯) এবং নিজাম উদ্দিনের মেয়ে মিফতাহুল জান্নাত ইশাত (২০)।

স্বজনরা জানান, গত শনিবার সকালে শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জিডিতে বলা হয়, গত শনিবার সকালে নিখোঁজ চার মেয়ে যার যার শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। বাড়ি ফেরার সময় পার হয়ে গেলেও তারা ফিরে আসেনি। এরপর পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে তারা স্বেচ্ছায় বাড়ি থেকে চলে গেছে। তবে পুলিশ তাদের খুঁজে বের করার চেষ্টা চলিয়ে যাচ্ছে।

এ বিষয়ে এসপি মো. আহমার উজ্জামান বলেন, নিখোঁজ মেয়েদের উদ্ধারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। খুব দ্রুতই উদ্ধার হবে। নিখোঁজদের মধ্যে দুজন আপন বোন, একজন তাদের চাচাত বোন এবং অপরজন প্রতিবেশী।

ডেইলি বাংলাদেশ/এমকে