ম্যানসিটির গোলবন্যা অব্যাহত

ম্যানসিটির গোলবন্যা অব্যাহত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৯ ১২ জুলাই ২০২০  

গোল করার পর ম্যান সিটির খেলোয়াড়রা

গোল করার পর ম্যান সিটির খেলোয়াড়রা

লিগ শিরোপা না পেলেও নিজেদের দাপট দেখিয়েই যাচ্ছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা জয়ের পাশাপাশি গোলবন্যাও অব্যাহত রেখেছে দলটি। আগের ম্যাচেই নিউক্যাসল ইউনাইটেডকে ৫-০ গোলে হারানোর পর এবার ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকেও একই ব্যবধানে উড়িয়ে দিয়েছে স্টারলিং-জেসুসের দল। 

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের ১৫তম স্থানে থাকা ব্রাইটনের বিপক্ষে খেলতে নেমেছিল ম্যানচেস্টার সিটি। ব্রাইটনের মাঠে শুরু থেকেই আধিপত্য ধরে রেখে খেলতে থাকে স্কাই ব্লুজরা। এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টারলিং। চলতি মৌসুমে সবমিলিয়ে ২৭ গোল করেছেন তিনি। শেষ পাঁচ ম্যাচে স্টারলিং গোল করেছেন ছয়টি।

এছাড়া ম্যান সিটির হয়ে গোল করেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস এবং স্প্যানিশ মিডফিল্ডার বার্নাডো সিলভা। দুই গোলেই অ্যাসিস্ট করেছেন স্টারলিং। বলা যায় এটা ছিল এই স্ট্রাইকারের রাত। 

২০১৭ সালের পর এই প্রথম টানা দুই ম্যাচে পাঁচ গোলের ব্যবধানে জয়ের স্বাদ পেল ম্যান সিটি। সেবার সেপ্টেম্বর মাসে টানা তিন ম্যাচ পাঁচ গোলের ব্যবধানে জিতেছিল তারা। এছাড়া লিগের ইতিহাসে ম্যান সিটিকে কখনো হারাতে পারেনি ব্রাইটন। 

৩৫ ম্যাচে ২৩ জয়ে ৭২ পয়েন্ট নিয়ে লিগের দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। এরই মধ্যে লিগ শিরোপা নিশ্চিত করা লিভারপুল সমান ম্যাচে অর্জন করেছে ৯৩ পয়েন্ট। শিরোপা নিশ্চিত করলেও গতকালের ম্যাচে জয়ের মুখ দেখেনি অল রেডরা। বার্নলির সঙ্গে ১-১ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে তারা। 

ডেইলি বাংলাদেশ/এএল