Alexa মৌসুমী লাঞ্ছিতের ঘটনায় লজ্জিত মিশা ও তার পরিষদ

মৌসুমী লাঞ্ছিতের ঘটনায় লজ্জিত মিশা ও তার পরিষদ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:২০ ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ২২:৩৩ ১৬ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সামনে রেখে সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় অভিনেত্রী মৌসুমীকে লাঞ্ছিতের ঘটনায় লজ্জিত মিশা সওদাগর ও তার পরিষদ। তারা দুজনই আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিতব্য শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অভিযোগ উঠেছে, মিশা-জায়েদ প্যানেলের সমর্থক বলে পরিচিত ড্যানি রাজ মৌসুমীকে অপমান করেন।

এ নিয়ে দুঃখ প্রকাশ করতে বুধবার রাতে জরুরি সংবাদ সম্মেলন করেন মিশা-জায়েদ প্যানেল। এ সময় এক বিবৃতি পাট করে মিশা বলেন, অত্যন্ত পরিতাপের সঙ্গে জানাচ্ছি যে, সোমবার সন্ধ্যায় শিল্পী সমিতির স্টাডিরুমের সামনে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর সঙ্গে সমিতির সদস্য ড্যানিরাজের একটি অপ্রীতিকর ঘটনা সংগঠিত হয়। ওই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি এবং আমার কার্যকরী পরিষদ অত্যন্ত লজ্জিত, দুঃখিত, মর্মাহত এবং বিব্রত। মৌসুমীর মতো একজন প্রতিথযশা গুণী অভিনয় শিল্পীর সঙ্গে আরেকজন শিল্পী ধৃষ্টতাপূর্ণ বাক্য-বিনিময় কোনো ক্রমেই গ্রহণযোগ্য নয়।

ওই বিবৃতিতে বলা হয়, নির্বাচন সাময়িক কিন্তু চলচ্চিত্র শিল্পীদের মধ্যে সম্প্রীতি অনাদিকালের জন্য। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে শিল্পীদের সম্মান ও মর্যাদা অক্ষুণ্ণ রাখা আমি এবং কার্যকরী পরিষদের সব সদস্যের পবিত্র কর্তব্য। তাই এরূপ ন্যাক্কারজনক ঘটনাকে আমরা শুধু নিন্দাই জানাই না, ভবিষ্যতে যেন এ রকম বিব্রতকর অবস্থার পুনরাবৃত্তি না হয়, তার জন্য আমি এবং আমার কার্যকরী পরিষদ অতীতের ন্যায় ভবিষ্যতেও সদা সজাগ থাকতে বদ্ধপরিকর।

বিবৃতিতে নির্বাচন কমিশনের উদ্দেশ্যে মিশা আরো বলেন, আমার কার্যকরী পরিষদের সবার পক্ষ থেকে অনুরােধ করছি, নির্বাচন কর্মকাণ্ডের শেষ পর্যন্ত বহিরাগতদের বিএফডিসিতে প্রবেশ নিষিদ্ধ করবেন। একই সঙ্গে সুষ্ঠু, অবাধ, উৎসব মুখর নির্বাচন উপহার দেবেন।

ডেইলি বাংলাদেশ/এনএ/এমআরকে