Alexa মোবাইলের জন্য বন্ধুকে খুন

মোবাইলের জন্য বন্ধুকে খুন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৪৭ ৭ নভেম্বর ২০১৯   আপডেট: ২২:৫০ ৭ নভেম্বর ২০১৯

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজধানীর হাজারীবাগে আবিদ হোসেন রূপক (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আটক রূপকের ঘনিষ্ঠ বন্ধু জাহিদুল ইসলাম পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, মোবাইল বিক্রি নিয়ে এক বিবাদেই সে তার বন্ধুকে হত্যা করেছে।

বৃহস্পতিবার ভোরে হাজারীবাগ বালুর মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হাজারীবাগ থানার ওসি ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রূপক ও জাহিদুল ঘনিষ্ঠ বন্ধু হিসেবে এলাকায় পরিচিত। ঘটনার কিছুদিন আগে জাহিদুল একটি মোবাইল বিক্রি করার জন্য রূপককে দেয়। কিন্তু এরপর থেকে রুপক জাহিদুলকে এড়িয়ে চলতে থাকে। এক পর্যায়ে রূপক তার মোবাইল ফোনটিও বন্ধ করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে উঠে জাহিদুল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে ওসি আরো জানান, ঘটনার দিন বুধবার রাতে জাহিদুল রূপকদের বাসার পাশের গলিতে ওত পেতে থাকে। রাত ১১ টার দিকে রূপক ওই গলি দিয়ে বাসায় ফেরার সময় জাহিদুল অতর্কিত তার উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই রূপকের শরীরের বিভিন্নস্থানে আঘাত করে পালিয়ে যায় জাহিদুল।

এ সময় রূপকের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে। তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ