Alexa মোটরসাইকেল কিনতে বাবা-মায়ের দেহ কবর থেকে তুলল ছেলে!

মোটরসাইকেল কিনতে বাবা-মায়ের দেহ কবর থেকে তুলল ছেলে!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৬ ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১৩:০৯ ১৭ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একটি মোটরসাইকেল কেনার স্বপ্ন অনেক উঠতি বয়সী তরুণদের মধ্যেই থাকে। অনেকের সেই স্বপ্ন পরিবারই পূরণ করে দেয়। আবার অনেকের স্বপ্ন অপূর্ণই থেকে যায়। তাই বলে মোটরসাইকেলের নেশায় বাবা-মায়ের হাড়গোড় বিক্রির মতো পৈশাচিক কাজও কেউ করতে পারে!

সম্প্রতি আফ্রিকার মোজাম্বিকের নামপুলা প্রদেশে এমন জঘন্য কাণ্ডই ঘটেছে। অবৈধভাবে কবর খুঁড়ে নিজের বাবা-মায়ের দেহ বের করার জন্য এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যবসায়ীকে খুঁজছে পলিশ।

পুলিশি জেরায় ওই যুবক জানায়, আমি গভীর রাতে পারিবারিক কবরস্থানে গিয়েছিলাম। সেখান থেকে বাবা, মা ও কাকার দেহ তুলে আনি। ওই ব্যবসায়ীকে সেগুলো দিলেই আমাকে মোটরবাইক দেয়ার আশ্বাস দেন তিনি। পাশাপাশি ৩০০ আমেরিকান ডলার দেয়ার কথাও ছিলো। অথচ সেখানে গিয়ে তাকে আর পাইনি।

ওই যুবক আরো বলেন, রোগে না ভুগে অন্য কোনো কারণে মারা যাওয়া ব্যক্তির হাড় দিতে বলেছিলেন ওই ব্যবসায়ী। আমার বাবা-মা আর কাকা দুর্ঘটনার মারা গেছেন। তাই তাদের মরদেহ বেছে নিয়েছিলাম।

মোজাম্বিক পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ওই যুবককে বাবা-মায়ের হাড়গোড়সহ গ্রেফতার করা হয়। ওই স্থানে ব্যবসায়ীরও আসার কথা ছিল। তবে পুলিশের উপস্থিতি টের পেলে তিনি পালিয়ে যান। সূত্র- ডেইলি মেইল

ডেইলি বাংলাদেশ/জেডআর