Alexa মেয়ে-জামাই মিলে মাকে খুন, চাঞ্চল্যকর তথ্য ফাঁস

মেয়ে-জামাই মিলে মাকে খুন, চাঞ্চল্যকর তথ্য ফাঁস

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩০ ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ১৬:৩৭ ২৫ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গভীর রাতে মেয়ে ও জামাই মিলে মাকে খুন করেছেন। তারপর মরদেহ লুকানোর চেষ্টা করেন। শেষে মরদেহ ফেলে পালিয়ে যায়। খুনের ঘটনায় মেয়ে-জামাইকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে নিহতের স্বামীর এখনও কোনো খোঁজ পাওয়া যায়নি।

পশ্চিমবঙ্গের বেহালার বকুলতলায় এই ভয়ানক ঘটনা ফাঁস করেন প্রত্যক্ষদর্শী এক প্রতিবেশি।

প্রতিবেশী বলেন, ওইদিন রাতে তিনি ও তার স্বামী জোরে কিছু পড়ার আওয়াজ পান। আওয়াজ শুনেই ফ্ল্যাটের বারান্দায় বেরিয়ে আসেন তারা। বাইরে বেরিয়ে আসতেই তাদের চোখে পড়ে ওই নারীর মেয়ে-জামাইকে। তারা ফ্ল্যাটের গ্যারেজ খোলার চেষ্টা করেন। রাস্তায় পড়ে থাকা চাদরে মরদেহ ঢাকার চেষ্টাও  করেন। তাদের চোখে চোখ পড়তেই দাঁড়িয়ে পড়েন দুজন। চাদরে জড়ানো মরদেহ তখন সাইকেলে তোলার চেষ্টা করে ন জামাই। অনেকক্ষণ চেষ্টার পর সাইকেলের ওপর উঠায় দুজনে। কিন্তু কিছুদূর যাওয়ার পরই উল্টে যায় সাইকেলটি। এরপরই সাইকেল নিয়ে পালিয়ে যায় জামাই। মেয়ে তখনও রাস্তায় দাঁড়িয়েছিলো। ফোন করতে দেখা যায় ওই নারীকে।

প্রতিবেশি ওই নারী আরো জানান, ফ্ল্যাটের উপরের তলায় থাকতেন তাদের মা শম্পা। কিছুদিন আগে মেয়ের বিয়ে হয়। মাঝেমাঝে বাড়িতে আসত মেয়ে। তবে, পাড়ায় কারো সঙ্গে খুব বেশি মেলামেশা করত না। এর আগেও চুরির দায়ে ধরা পড়েছে ওই নারী। এদিন সকাল থেকেই সামনে আসে মেয়ে-জামাইয়ের কুকীর্তি।

এদিকে চাদর জড়ানো অবস্থায় উদ্ধার হয় ওই নারীর মরদেহ। মরদেহের পাশেই পড়েছিল ট্রলি ব্যাগ। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, ওই নারীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘর থেকে উদ্ধার করা হয়েছে রক্তমাখা ধারালো অস্ত্র। এই অস্ত্র দিয়েই মায়ের গলার নলি কেটে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে