Alexa মেয়েকে ধর্ষণ করতে বাবাকে অপহরণ! 

মেয়েকে ধর্ষণ করতে বাবাকে অপহরণ! 

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:০২ ১৭ নভেম্বর ২০১৯  

আটক অপহরণকারী জামাল

আটক অপহরণকারী জামাল

কুমিল্লায় মেয়েকে ধর্ষণের পরিকল্পনার অংশ হিসেবে বাবাকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাতে কুমিল্লা মহানগরীর নেউড়া ইকো পার্ক এলাকার একটি ছয়তলা ভবন থেকে অপহৃতকে উদ্ধারসসহ অপহরণকারীকে আটক করা হয়। অপহৃত কুমিল্লা কোতোয়ালি থানার দৌলতপুর এলাকার বাসিন্দা। 

আটক অপহরণকারীর নাম জামাল মিয়া। তিনি জেলার বুড়িচংয়ের রাজাপুর ইউপির বারেশ্বর গ্রামে বাচ্চু মিয়ার ছেলে। তবে তিনি নগরীর নেউড়া এলাকার জহিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।

কুমিল্লার অতিরিক্ত এসপি (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন বলেন, চিশতীয়া জুট মিলের সামনে থেকে একটি প্রাইভেটকারে আসা চারজন অটোরিকশার চালককে অপহরণ করে। পরে সন্ধ্যায় অপহৃতের মেয়ের মোবাইলে কল করে ৫০ হাজার টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। ভুক্তভোগীর মেয়েকে নগরীর নেউর এলাকায় যেতে বলে।

কিন্তু মেয়েটি রাত পৌনে ৯ টায় ওই এলাকায় যাওয়ার বদলে থানায় এসে ঘটনাটি জানায়। এমন অভিযোগ পেয়ে পুলিশের পৃথক টিম অভিযান চালিয়ে ইকো পার্ক এলাকার একটি ছয়তলা ভবনের নিচতলা থেকে শেকল বাঁধা অবস্থায় অপহৃত বাবাকে উদ্ধার করে। এ সময় অপহরণ চক্রের তিন সদস্য পালানোর সময় একজনকে আটক করা হয়। 

তিনি আরো বলেন, মূলত বাবাকে জিম্মি করে মেয়েকে ধর্ষণের জন্য এ ফাঁদ সৃষ্টি করেছে বলে অপহৃত বাবার দাবি। তার সামনে অপহরণকারীরা ধর্ষণের পরিকল্পনা বিষয়টি শুনার দাবি করেন তিনি। 

এদিকে এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় আটক জামালকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ