মেসির চোটের খবর জানালেন সেতিয়েন

মেসির চোটের খবর জানালেন সেতিয়েন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩০ ৯ আগস্ট ২০২০  

চোট পাওয়ার পর মেসি

চোট পাওয়ার পর মেসি

শনিবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে বার্সেলোনা। নাপোলির বিপক্ষে অনুষ্ঠিত এই ম্যাচে শুরু থেকেই দারুণ ছন্দে ছিলেন মেসি। প্রথমার্ধ শেষের কয়েক মিনিট আগে অনাকাঙ্ক্ষিত চোট পান বার্সা অধিনায়ক। তবে চোট খুব গুরুতর নয় বলে জানিয়েছেন কোচ কিকে সেতিয়েন। 

ঘটনাটা ঘটে নাপোলির ডি-বক্সে। নিজেদের ঘরে বল দখলে এনে আক্রমণভাগের উদ্দেশ্যে উড়ন্ত ক্রস করতে যাচ্ছিলেন নাপোলির সেনেগালের ডিফেন্ডার কালিদু কৌলিবালি। তবে তিনি বুঝতে পারেননি, ঠিক পেছনেই ছিলেন মেসি। এদিকে পেছনে থাকা মেসি যতক্ষণে বলের দখল নিতে বাঁ পা বাড়িয়ে দিয়েছেন ততক্ষণে শট নেওয়ার উদ্দেশ্যে লাথি দিয়েছেন কৌলিবালি। 

সময়ের হেরফেরে লাথিটা আর বলে পড়েনি, পড়েছে মেসির বাঁ পায়ের পেশিতে। তার আগেই বল সরিয়ে দিয়েছিলেন বার্সা ফরোয়ার্ড। ফলে তীব্র ব্যথায় মাটিতে পড়ে কোঁকাতে থাকেন মেসি। ওদিকে ব্যথা পেয়ে একটু দূরে মাটিতে পরে যান কৌলিবালিও।

যেভাবে মেসি কাতরাচ্ছিলেন তা বিশ্বজোড়া বার্সা সমর্থকদের ভয় বাড়িয়েই দিয়েছিল। শেষ কবে তিনি ব্যথা পেয়ে মাঠে এতক্ষণ শুয়ে ছিলেন? অবশ্য সমর্থকদের স্বস্তি দিয়ে শেষ পর্যন্ত পুরো ম্যাচটাই খেলেছেন মেসি। তবুও একটা সন্দেহ ছিলই। মেসি কী দলের জন্য ব্যথা নিয়ে খেলছেন? এমন কিছু হলে কোয়ার্টার ফাইনালে তিনি খেলতে পারবেন তো? 

আগামী ১৫ তারিখ বায়ার্ন মিউনিখের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে মাঠে নামবে বার্সেলোনা। সেই ম্যাচে মেসি না থাকা মানে শুরুতেই অনেক পিছিয়ে যাবে বার্সা। তবে কোচ সেতিয়েন জানিয়েছেন, মেসি মোটামুটি সুস্থ আছেন।

তিনি বলেন, ‘মেসিকে আমার কাছে বেশ ভালোই মনে হলো। ও সুস্থ আছে। এটা ঠিক যে ও খুব বাজেভাবে ব্যথা পেয়েছে, কিন্তু আমার মনে হয় না ওর পায়ে বেশি কিছু সমস্যা হয়েছে।’

ডেইলি বাংলাদেশ/এএল