Alexa মেরামতের নামে আনা বাসে ফেনসিডিল, গ্রেফতার ৪

মেরামতের নামে আনা বাসে ফেনসিডিল, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৯ ১১ জুলাই ২০১৯   আপডেট: ১৮:২০ ১১ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পরিত্যক্ত বাস মেরামতের জন্য ঢাকায় আনার নামে ফেনসিডিল পাচারের সময় ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। 

আটকদের নাম- আসাদুল ইসলাম (২৬), বাবু মিয়া (৩২), ইকবাল হোসেন ওরফে মোহন (৩০) ও  সোহেল হাছান জুয়েল শেখ (২৮)। তাদের কাছ থেকে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-২।

র‌্যাব-২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি)-৩ এর কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী  বিকেলে ডেইলি বাংলাদেশকে এ তথ্য জানান। 

তিনি জানান, আগেই গোয়েন্দা সংবাদে জানা যায়, যশোরের সীমান্ত এলাকা থেকে ১টি এসি বাসকে পরিত্যক্ত দেখিয়ে মেরামতের জন্য ঢাকায় আনার নামে তাতে মাদকের বড় চালান আনা হচ্ছে। এ তথ্যে রাজধানীর গাবতলী, মোহাম্মদপুর, আদাবর সহ কয়েকটি স্থানে তল্লাশি চৌকি (চেকপোস্ট) স্থাপন করা হয়। সকাল ১১টার দিকে সন্দেহভাজন বাসটিকে (ঢাকা মেট্রো-ব-১৫-২৯৪৩) বছিলা তিন রাস্তার মোড়ে থামানো হয়। এ সময় চালক বাসটি মেরামতের জন্য রায়েরবাজার বেড়িবাঁধের ১টি গেরেজে নেয়া হচ্ছে বলে জানায়। বাসের কাগজপত্র দেখতে চাইলে চালক তা দেখাতে পারেনি। পরে তল্লাশি করে পেছনের সিটের নিচে বিশেষ কায়দায় বানানো বাক্সের ভেতর থেকে ৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, বাসের ভেতরে ভাঙা সিট ও পরিত্যক্ত দেখানো তাদের একটি কৌশল। যশোর ও চুয়াডাঙ্গার সীমান্ত থেকে প্রতিসপ্তাহেই এ বাসে তারা ফেনসিডিলের বড় চালান নিয়ে ঢাকায় আসে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এসআই