Alexa মৃত ব্যক্তির সঙ্গে রিপোর্টারের কথা বলার চেষ্টা, ভিডিও ভাইরাল

মৃত ব্যক্তির সঙ্গে রিপোর্টারের কথা বলার চেষ্টা, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৭ ২০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৪:৪৪ ২০ সেপ্টেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

হাসি যেন থামছেই না নেট দুনিয়ার। সম্প্রতি ভাইরাল হয়েছে এক ভিডিও। যেখানে দেখা গেছে, ঘটনাস্থল থেকে রিপোর্টিং করছেন এক নারী রিপোর্টার।

হঠাৎই ওই রিপোর্টারকে বলতে শোনা যায় এক সাংঘাতিক কথা। উনি যা বলেছেন বাংলায় তার অর্থ দাঁড়ায় যে ব্যক্তি মারা গেছেন আমরা তার সঙ্গে কথা বলার জন্য যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু উনি মন্তব্য করতে সক্ষম নন। মৃত ব্যক্তির মুখ থেকেই সরাসরি ঘটনার বিবরণী দর্শকদের শোনাতে চেয়েছেন ওই রিপোর্টার।

টুইটারে এই ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। মৃত মানুষের সঙ্গে কথোপকথনের চেষ্টা চালানোর জন্য দেদার ট্রোলড হয়েছেন ওই নারী। জানা গেছে, KTLA news station নামে আমেরিকার একটি নিউজ এজেন্সির রিপোর্টার তিনি। নাম সারা ওয়েলচ। সারার এমন কাণ্ড দেখে হতভম্ব সবাই। কেউ বলছেন, “মনে হচ্ছে হাসতে হাসতে মরে যাব। পেটে খিল ধরে যাচ্ছে।” কেউ বা বলছেন, “রিপোর্টারের এমন কীর্তি দেখে নিশ্চয় ওই মৃত ব্যক্তিও কবর থেকে উঠে এসে কথা বলতে চাইছিলেন। কিন্তু বেচারা পারেননি।” অনেকেই নারীর এমন অদ্ভুত আচরণ নিয়ে প্রশ্নও তুলেছেন। কীভাবে অন ক্যামেরা একজন এত খামখেয়ালি হতে পারে তাই নিয়েই রোষ প্রকাশ করেছেন টুইটারিয়ানদের একাংশ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/জেএইচ