Alexa মুস্তাফিজকে ভয় পাচ্ছেন কোহলি!

মুস্তাফিজকে ভয় পাচ্ছেন কোহলি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০২ ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ১৫:১১ ১৩ নভেম্বর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ইন্দোরের হলকার স্টেডিয়ামে ভারতের বিপক্ষে বৃহস্পতিবার মাঠে নামছে বাংলাদেশ। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে দলের নেতৃত্ব পেয়েছেন মুমিনুল হক সৌরভ। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হেরে গেছে টাইগাররা। সে সিরিজে মোটেও ভালো করতে পারেননি কাটার মাস্টার মুস্তাফিজ। তবে তাকে নিয়েই সতর্ক ভারত শিবির। এমনটাই জানালেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

প্রথম টেস্টের আগে মুস্তাফিজের ব্যাপারে সতীর্থদের সতর্ক করে কোহলি। তিনি বলেছেন, ‌মুস্তাফিজুর রহমান টেস্ট সিরিজে আমাদের জন্য হুমকি হতে পারে।

টি-টোয়েন্টি সিরিজে বিরতিতে ছিলেন কোহলি। স্বল্প বিরতি শেষে আবারো ফিরছেন মাঠে। প্রথম টেস্টের আগে মুস্তাফিজের বিষয়ে তিনি বললেন, সে খুব ভালো একজন বোলার। সে লাল বলেও বেশ কিছু ম্যাচ খেলেছে। ওর দিকে বাড়তি মনযোগ দিতে হবে। আমাদের দলে বাঁহাতি পেসার না থাকায় এটা আমাদের জন্য চ্যালেঞ্জ হয়ে দেখা দিতে পারে। তবে এই চ্যালেঞ্জ নিতে আমরা মুখিয়ে আছি। সে আইপিএলে খেলার জন্য ভারতীয় ব্যাটসম্যানদের সম্পর্কে সব জানে। তবে আমরাও ওর বিপক্ষে অনেক খেলেছি। আমার মনে হয়, মনযোগ দিয়ে খেলাটাই গুরুত্বপূর্ণ ব্যাপার।

বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজে হারলেও এ দলকে ছোট করে দেখছেন না কোহলি। তিনি বলেন, বাংলাদেশ টি-টোয়েটিতে ভালো খেলেছে। তাদের খাটো করে দেখার সুযোগ নেই। মুস্তাফিজ যেকোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে। তাই আমরা সতর্ক থাকব।

ডেইলি বাংলাদেশ/এম