মুশফিকুর রহিম ফাউন্ডেশনের লোগো প্রকাশিত

মুশফিকুর রহিম ফাউন্ডেশনের লোগো প্রকাশিত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৯ ১০ জুলাই ২০২০  

মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের দীর্ঘদিনের স্বপ্ন ছিল একটি ফাউন্ডেশন তৈরি করবেন। গত মে মাসে সবাইকে এটি জানিয়ে সংস্থাটির জন্য একটি লোগো প্রতিযোগিতার আয়োজন করেছিলেন তিনি। এক মাসেরও বেশি সময় ধরে এই প্রতিযোগিতা চলমান ছিল। অবশেষে আজ বিজয়ীর নাম সহ মুশফিকের ফাউন্ডেশনটির লোগো প্রকাশ করা হয়েছে।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করে লোগোসহ বিজয়ীর নাম জানান মুশফিক। সেখানে তিনি লেখেন, আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুন আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা। আলহামদুলিল্লাহ।

বিজয়ীদের প্রতি ঘোষণাকৃত পুরস্কার শিগগিরই প্রদান করা হবে বলে জানিয়েছেন মুশফিক। সেরা পাঁচজনের সঙ্গে খুব তাড়াতাড়ি কিছুটা সময় কাটানোর পাশাপাশি ডিনার করবেন বলে জানিয়েছেন সাবেক টাইগার অধিনায়ক।
মুশফিকুর রহিম ফাউন্ডেশনের লোগো
মিস্টার ডিপেন্ডেবল আরো যোগ করেন, যার লোগো আমি সেরা হিসেবে নির্বাচন করেছি তাঁর নাম ইয়াসির সিদ্দিক আসিফ। আপনাকে অভিনন্দন। ইনশা আল্লাহ যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে তাঁদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করবো কবে, কিভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায় তা জানানোর জন্য।

ডেইলি বাংলাদেশ/এএল