Alexa মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

জাফর আহমেদ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৫৩ ৪ ডিসেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের আগে সব জেলা-উপজেলার সম্মেলন করার নিদর্শনা দিয়েছেন দলের সভাপতি। সম্মেলনের মধ্য দিয়ে তৃণমূলকে ঢেলে সাজাচ্ছে আওয়ামী লীগ। তবে মুন্সিগঞ্জ জেলার সম্মেলন কেন্দ্র করে কিছু প্রশ্ন উত্থাপিত হওয়ায় ওই জেলার সিরাজদিখানসহ সব উপজেলার সম্মেলন স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দিপু মনি এ তথ্য জানান।

ঢাকা বিভাগের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক দিপু মনি ডেইলি বাংলাদেশকে বলেন, মুন্সিগঞ্জ জেলার সম্মেলনে হওয়ার কথা ছিলো। কিন্তু স্থানীয়ভাবে কিছু প্রশ্ন উত্থাপিত হওয়ায় সেখানে আপাতত সম্মেলন স্থগিত করা হয়েছে। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজই এ বিষয়ে নির্দেশনা দিয়েছেন। কেন্দ্রীয় সম্মেলনের পর স্থানীয় পর্যায়ে গিয়ে নেতাদের সঙ্গে কথা বলে ভুল বোঝাবুঝি বা সমস্যাগুলো দূর করা হবে। সুষ্ঠুভাবে সেখানে যেন সংগঠনের কার্যক্রম চলে সেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের ও সিরাজদিখান উপজেলার নেতাকর্মীরা কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও যুগ্ম সাধারণ সম্পাদক দিপু মনির সঙ্গে দেখা করে লিখিত অভিযোগ দেন।

দলে সাধারণ সম্পাদক অভিযোগের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার বিষয়ে আশ্বস্ত করেছেন বলে জানা গেছে।

সর্বশেষ ২০১৪ সালের ২১ জুন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ