মুন্সিগঞ্জে মাঝ নদীতে বরযাত্রীর লঞ্চ থামিয়ে ডাকাতি

মুন্সিগঞ্জে মাঝ নদীতে বরযাত্রীর লঞ্চ থামিয়ে ডাকাতি

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৫২ ১৫ আগস্ট ২০২০  

ডাকাতির শিকার বরযাত্রী রোজিনা আক্তার

ডাকাতির শিকার বরযাত্রী রোজিনা আক্তার

মুন্সিগঞ্জের গজারিয়ায় দিনদুপুরে বরযাত্রীবাহী লঞ্চে ডাকাতি হয়েছে। শুক্রবার বিকেলে ওই উপজেলার ইমামপুর ইউপি বড়কালিপুড়া গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

বরযাত্রী রোজিনা আক্তার বলেন, আমরা কনের বাড়িতে যাচ্ছিলাম। লঞ্চে ৬০-৭০ জন নারী-পুরুষ ছিল। হঠাৎ ৮-১০ জন ডাকাত স্পিডবোটে আমাদের লঞ্চে উঠে। তাদের সবার হাতে পিস্তল, রামদাসহ দেশীয় অস্ত্র ছিল। আমার সাথে থাকা ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ লঞ্চের সবার মোবাইল ও টাকা হাতিয়ে নিয়ে যায় তারা।

আরেক বরযাত্রী পান্না মিয়া বলেন, রামদা, রাইফেল ও পিস্তলসহ দুই ডাকাত লঞ্চের চালককে আটক করে। এরপর বাকিরা ভয় দেখিয়ে প্রায় ২২ ভরি স্বর্ণ, ৩০-৩৫টি মোবাইল ও কয়েক লাখ টাকা নিয়ে যায়।

গজারিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল হান্নান মিয়া বলেন, মুন্সিগঞ্জ-চাঁদপুরের সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। বেলতলির নিম্নাঞ্চল থেকে একটি স্পিডবোটে করে কয়েজন ডাকাত বরযাত্রীর লঞ্চে হানা দেয়। ওই সময় তারা চালককে লঞ্চ থামাতে বলে। কিন্তু কথা না শোনায় চালককে লাঠি দিয়ে আঘাত করে। কয়েকজন বরযাত্রীকেও মারধর করে। ডাকাতির পরই লঞ্চটি গন্তব্যে চলে যায়। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর