মুখমণ্ডল জুড়ে কালচে দাগ, একি হাল ভাবনার

মুখমণ্ডল জুড়ে কালচে দাগ, একি হাল ভাবনার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৫ ১১ আগস্ট ২০২০   আপডেট: ১৭:০৮ ১১ আগস্ট ২০২০

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা

নাকের গোড়ার দিক, দুই গালের অংশ বিশেষ ও কপালে কালচে দাগ বসে গেছে। করোনাকালে দীর্ঘ সময় মাস্ক পরার কারণে অনেক চিকৎসকের মুখমণ্ডলে এমন দাগ দেখা গেছে। এবার এমন দাগ দেখা গেল অভিনেত্রী আশনা হাবিব ভাবনার মুখমণ্ডলে। অভিনেত্রীর মুখমণ্ডলে এমন দাগ কেন? জানা গেল, নীতু চরিত্রের জন্য এমন দাগ বসেছে ভাবনার মুখমণ্ডলে।

সম্প্রতি নির্মাতা অনিমেষ আইচ নির্মাণ করছেন স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মুখ আসমান’। যেখানে নীতু একজন সংগ্রামী চিকিৎসক। যে করোনার এই দুঃসময়ে প্রথম সারিতে থেকে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন। এখানে নীতু চরিত্রে রূপদান করেছেন অভিনেত্রী ভাবনা। 

জানা গেছে, শুটিংয়ের আগে মুখে মাস্কের দাগ ফেলার জন্য দীর্ঘ সময় বাসায় মাস্ক পরে থেকেছেন ভাবনা। বাসার ভেতরেও মাস্ক পরে থেকেছেন। এমনকি তিনি ঘুমিয়েছেনও মাস্ক পরে। 

এই অভিনেত্রী বলেন, এ ধরনের চরিত্র রূপায়নের ক্ষেত্রে কোনোরকম ছাড় দেয়া যায় না। আর যখন যে চরিত্র করি, তা নিজের হৃদয়ে ধারণ করি। এজন্য আগে থেকেই মাস্ক পরে মুখে দাগ বসিয়েছিলাম। যাতে চরিত্রটি পুরোপুরি বিশ্বাযোগ্য করে তুলতে পারি।

ভাবনা জানান, কিছুদিনের মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অনলাইনে প্রকাশ করা হবে। ৩৫ মিনিট দৈর্ঘ্যের এ চলচ্চিত্র নির্মাণ শুরু হয়েছে রোববার থেকে। দৃশ্যধারণ করা হবে ছয় দিন। 

অভিনয়শিল্পী হিসেবে বেশ জনপ্রিয় ভাবনা। বরাবরই ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেন তিনি। তার লেখা দুটি উপন্যাসও প্রকাশ হয়েছে। নির্মাতা অনিমেষ আইচের নির্দেশনায় ‘ভয়ংকর সুন্দর’ নামের ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এনএ