Alexa মুকসুদপুরে ডাকাতি, আটক ১

মুকসুদপুরে ডাকাতি, আটক ১

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৩ ২২ অক্টোবর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জের মুকসুদপুরের সোমবার রাতে লিয়াকত আলী মুন্সির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় ২ জন আহত হয়েছেন। এ সময় গ্রামবাসী ধাওয়া করে এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। উপজেলার বাটিকামারী ইউপির বাহাড়া গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে। 

ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা। 

লিয়াকত আলী মুন্সির জামাতা মো. আহসান মুন্সি জানান, সোমবার দিবাগত রাতে অস্ত্রধারী এক দল ডাকাত তার শ্বশুরবাড়িতে গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর রাম দা তার শাশুড়ির গলায় ধরে ঘরের সবাইকে জিম্মি করে ফেলে। তারা ঘরে থাকা আড়াই লাখ টাকা, প্রায় ৮ ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতরা পালিয়ে পাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে হাসান আলী নামে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে মুকসুদপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

ডাকাতির সময় ডাকাতের আক্রমণে বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহমেদ রিয়াজ লিমন আহত হয়। তাদের চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক ডাকাত হাসান আলী ফরিদপুর জেলার কোতোয়ালি থানার রগুনাথপুর গ্রামের বাবর আলীর ছেলে।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আটক ডাকাত স্বীকার করেছে যে তারা কিছু মালামাল নিয়েছে। এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ