Alexa মিরসরাইয়ে দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, সড়ক অবরোধ

মিরসরাইয়ে দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, সড়ক অবরোধ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪৪ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৪৭ ১৬ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

চট্টগ্রামের মিরসরাইয়ে মহাসড়ক পার হওয়ার সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তার সহপাঠীসহ তিনজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট মসজিদ গলির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম মো. সাঈদ। সে জোরারগঞ্জ থানার করেরহাট ইউপির পশ্চিম জোয়ার গ্রামের মো. হানিফের ছেলে। 

এ ঘটনায় আহতরা হলেন মো. সাঈদের সহপাঠী জামালপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সজীব, গুরুতর আহত উত্তর সোনাপাহাড় গ্রামের তোতা মিয়ার ছেলে অনাবির হায়দার তমাল, একই এলাকার আলমগীরের ছেলে মো. সোহেল। 

মামুন নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সকাল সাড়ে ১১টার সময় বারইয়ারহাট ডিগ্রি কলেজের কয়েকজন ছাত্র মহাসড়ক পার হচ্ছিল। এ সময় ফেনী থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী স্থানীয় আনন্দ সুপার নামে যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে সবাই সড়কের উপর ছিটকে পড়ে। প্রত্যক্ষদর্শীরা হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে মো. সাঈদকে মৃত ঘোষণা করে চিকিৎসক। 

আহতদের মধ্যে তমালকে স্থানীয় হাসপাতাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা বাসটি আটক করলেও চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বারইয়ারহাট কলেজের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেন। এতে সড়কে দীর্ঘ যানজটের সৃস্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক করে। 

তবে মহাসড়ককে অবরোধ তুলে নিলেও দুর্ঘটনাস্থলের পাশে বসে দোষী চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে স্লোগান দিয়েছে শিক্ষার্থীরা।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার এসআই আলমগীর কবির বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসটি আটক করা হয়েছে। চালক ও তার সহকারীদের ধরতে অভিযান চলছে। 


 

ডেইলি বাংলাদেশ/জেডআর