মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের বিস্তারিত তথ্য ফাঁস

মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের বিস্তারিত তথ্য ফাঁস

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৭ ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ২০:০৭ ২৮ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় আয়েশা সিদ্দিকা মিন্নি-নয়ন বন্ডের গোপন বিয়ের তথ্য ফাঁস করেছেন কাজি মো. আনিচুর রহমান।

মঙ্গলবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামানের কাছে সাক্ষ্য দেয়ার সময় বিয়ের বিস্তারিত ঘটনা জানান ওই কাজি।

বিষয়টি নিশ্চিত করেছেন রিফাত হত্যা মামলার বাদীপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু।

কাজি মো. আনিচুর রহমানের জবানবন্দির বরাত দিয়ে আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, ২০১৮ সালের ১০ অক্টোবর মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে সম্পন্ন করেন কাজি আনিচুর। ওই দিন কয়েকজন ছেলে তাকে নয়ন বন্ডের বাসায় নিয়ে যায়। তখন বাসায় নয়ন বন্ডের মা, মিন্নিসহ অনেকে উপস্থিত ছিলেন। সেখানে বসেই পাঁচ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করে মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে পড়ান তিনি। 

এ আইনজীবী আরো বলেন, বিয়ে পড়ানোর পর পর কাজি জানতে পারেন যে, মিন্নি বরগুনা পৌরসভার আবু সালেহ কমিশনারের ভাতিজি। তখন কমিশনারকে কল দিয়ে মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের খবর জানান কাজি। এতে কমিশনার মিন্নি-নয়ন বন্ডের বিয়ের কথা গোপন রাখতে বলেন। এরপর মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর কাজিকে বিয়ের খবরটি গোপন রাখার অনুরোধ করেন।

কাজির বরাত দিয়ে বাদীপক্ষের আইনজীবী আরো বলেন, কয়েকদিন পর কুমারী হিসেবে রিফাত শরীফের সঙ্গে মিন্নির বিয়ের খবর পান কাজি আনিচুর। কিন্তু রিফাত শরীফের সঙ্গে মিন্নির বিয়ের পরদিনই মিন্নির বাবা কাজি আনিচুরকে ফোন করেন। মিন্নি ও নয়ন বন্ড তার কাছে গেলে তাদের ডিভোর্স করিয়ে দেয়ার কথা বলেন। তবে মিন্নির বাবার কথা অনুযায়ী মিন্নি-নয়ন বন্ড কাজি আনিচুরের কাছে আসেননি। পরদিন ফোন করে আবারো একই কথা কাজিকে বলেন মিন্নির বাবা। সেই দিনও মিন্নি ও নয়ন বন্ড না আসায় মিন্নির বাবাকে ফোন করেন কাজি। এতে মিন্নি-নয়ন বন্ড বিয়ের কথা গোপনে রাখবে বলে কাজিকে জানান।

আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের কাজি মো. আনিচুর রহমান আদালতে সাক্ষ্য দেয়ার সময় বিয়ের রেজিস্টার ভলিয়ম উপস্থাপন করেন। এর আগে মো. কামাল হোসেন ও মিনারা বেগম নামের দুই সাক্ষী আদালতে রিফাত হত্যা মামলায় সাক্ষ্য দেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ