Alexa মিনার গাইলেন ‘কেউ কথা রাখেনি’

মিনার গাইলেন ‘কেউ কথা রাখেনি’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৫ ২৬ জানুয়ারি ২০২০  

মিনার রহমান

মিনার রহমান

বাংলাদেশে যে কয়জন তরুণ সংগীতশিল্পী গানের জগতে নিজস্ব ধারা তৈরি করেছেন, মিনার রহমান তাদের অন্যতম। গীতিকার, সুরকার এবং কার্টুনিস্ট হিসেবে আলাদা পরিচয় আছে তার। একসময় কার্টুন নিয়ে মেতে থাকা মিনারের সব মনোনিবেশ এখন সংগীতে। সম্প্রতি প্রকাশিত হয়েছে মিনারের নতুন গান ‘কেউ কথা রাখেনি’। 

‘কেউ কথা রাখেনি ভালোবাসেনি, কেউ চুপি চুপি পায় কাছে আসেনি, কেউ গোধুলি বেলায় দু’হাত বাড়িয়ে, খুব আদর মেখে আর ডাকেনি’ এমন কথার গানটি লিখেছেন মিনার রহমান। সাজিদ সরকারের মিউজিক আয়োজনে গানটির সুর ও কম্পোজিশন করেছেন মিনার নিজেই। 

গত ১৩ জানুয়ারি প্রকাশিত এ গানটি এরই মধ্যে ১৪ লাখ বেশি শোনা হয়েছে। মিনারের নিজের ইউটিউব চ্যানেল ‘মিনার রহমান’ থেকে গানটি প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর থেকেই শ্রোতা মহলে বেশ প্রশংসিত হচ্ছে।

গানটি নিয়ে মিনার রহমান বলেন, আমরা সবাই একা জন্মগ্রহণ করেছি এবং একা চলে যেতে হবে। কিন্তু কিছু মুহুর্ত স্মরণ করার স্মৃতি থেকে যায়। কিছু অপেক্ষা সেখানে থাকে চিরকাল। কিছু বাতাস বয়ে যা আমাদের পরিচিত কাউকে স্মরণ করিয়ে দেয়- আমরা একসঙ্গে হাঁটতাম। ‘কেউ কথা রাখেনি’ তেমনি একটি গান। আশা করছি গানটি সবাই পছন্দ করবে।

২০০৮ সালে মিনারের প্রথম একক অ্যালবাম ‘ডানপিটে’ প্রকাশিত হয়। এরপর ২০১১ সালের তাহসানের সঙ্গীতায়োজনে দ্বিতীয় একক অ্যালবাম ‘আড়ি’ প্রকাশিত হয়। এর ৩ বছর পরে তৃতীয় একক অ্যালবাম ‘আহারে’ প্রকাশ করেন। এই অ্যালবামের শিরোনামের গানটি শ্রোতাদের মাঝে আলোচনায় নিয়ে আসে মিনারকে।

 

ডেইলি বাংলাদেশ/এনএ