Alexa মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৪০ ১৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৯:৫৪ ১৯ নভেম্বর ২০১৯

সৃজিত-মিথিলা

সৃজিত-মিথিলা

শোবিজে গত সোমবারের সবচেয়ে আলোচিত বিষয় ছিল ‘সৃজিত-মিথিলার বিয়ে’। কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জি বেশ কয়েকদিন ঢাকায় অবস্থান করে সোমবার কলাকাতায় ফিরেছেন। বিভিন্ন সূত্র বলছে, দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিতেই ঢাকায় এসেছেন সৃজিত। আরো জানা গেছে, সৃজিত-মিথিলা বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।

ভারতের টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনেও বলা হয়েছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি প্রণয়মালা গাঁথতে চলেছেন মিথিলা ও সৃজিত। ভারতের এই পত্রিকার অনলাইন সংস্করণকে তা নিশ্চিত করেছেন সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধু।

তবে বিয়ের খবরটি ঠিক নয় বলে দাবি করেছেন সৃজিত মুখার্জি। তিনি বলেন, খবরটি একেবারেই সঠিক নয়। আপনারা ভুল খবরটিই শুনেছেন এবং প্রচার করছেন। আসলে বিয়ে নিয়ে এখন মোটেও ভাবছি না। তাই কোনো মন্তব্য করতে চাই না। নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি।

এদিকে এ বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে সৃজিত আর মিথিলাকে সর্বশেষ দেখা গেছে ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টে। এর আগে কলকাতায় দুর্গাপূজায় অষ্টমীর দিন তারা একসঙ্গে ঘুরেছেন পূজামণ্ডপে।

প্রসঙ্গত, সৃজিতকে জড়িয়ে বিভিন্ন সময় অনেকের প্রেমের গুঞ্জন শোনা গেছে। এদের মধ্যে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী ছাড়াও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের নামও শোনা গেছে। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছে মিথিলার নাম।

ডেইলি বাংলাদেশ/এনকে