কোয়েলের ঘরে এল ফুটফুটে পুত্রসন্তান! খুশির জোয়ারে ভাসলো মল্লিকবাড়ি

কোয়েলের ঘরে এল ফুটফুটে পুত্রসন্তান! খুশির জোয়ারে ভাসলো মল্লিকবাড়ি

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪৭ ৫ মে ২০২০   আপডেট: ২৩:১৬ ৮ মে ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

মা হলেন ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। মঙ্গলবার ভোরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন কোয়েল। সেখানেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান। স্বাভাবিকভাবেই এই কঠিন পরিস্থিতির মধ্যেও খুবই উচ্ছ্বসিত কোয়েলের পরিবার। 

দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন রঞ্জিত মল্লিকও। বললেন, লকডাউনে এর থেকে ভালো খবর আর কিছুই হতে পারে না। মা ও ছেলে দুজনেই ভালো রয়েছে।

কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রামে পোস্টকার্ডের মাধ্যমে এই খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। সাদা কালো পলকা ডটের ফ্রক, হাতে সূর্যমুখী ফুল আর একেবারেই হালকা সাজ- সম্প্রতি নিজের বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। গ্লো তো করছিলেনই, উচ্ছ্বাস তার চোখেমুখে স্পষ্ট ধরা পড়েছিল। তার হাতের সূর্যমুখী ফুলটাই যেন নতুন অতিথির আগমনের প্রতীক ছিল।

সপ্তম বিবাহবার্ষিকীর সময়ই ভক্তদের সঙ্গে নিজের জীবনের সবথেকে খুশির বিষয়টি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর নিজের জন্মদিনে ছোটবেলার কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। এই অবস্থায় আর পাঁচটা মেয়ের মতনই নস্টালজিক হয়ে পড়েছিলেন কোয়েল।

আজ মল্লিক বাড়িতে খুশির হাওয়া। চলছে নতুন অতিথিকে বরণ করে নেয়ার তোড়জোর। খুব শীঘ্রই ছোট্ট সদস্যের দেখা মিলবে সোশ্যাল মিডিয়ায়, আশাবাদী ভক্তরা।

ডেইলি বাংলাদেশ/এসএএম//টিএএস