মায়ের হেফাজতে থাকবে সিদ্দিকের সন্তান, রায় হাইকোর্টের

মায়ের হেফাজতে থাকবে সিদ্দিকের সন্তান, রায় হাইকোর্টের

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৮ ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:৩৭ ২৬ ফেব্রুয়ারি ২০২০

মারিয়া মিম, আরশ হোসেন ও সিদ্দিকুর রহমান

মারিয়া মিম, আরশ হোসেন ও সিদ্দিকুর রহমান

দর্শকপ্রিয় নাট্যাভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক ও মডেল মারিয়া মিমের বিচ্ছেদ হয়েছে। কিন্তু সাবেক এ দম্পতির ঘরে রয়েছে ছয় বছর বয়সী ছেলে আরশ হোসেন। বিচ্ছেদের পর থেকে বাবা সিদ্দিকুর রহমানের কাছেই ছিল আরশ। ছেলেকে কাছে পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন মা মারিয়া মিম। বুধবার যার চূড়ান্ত রায় দিয়েছেন হাইকোর্ট। 

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আরশ হোসেনকে তার মা মারিয়া মিমের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। 

আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে শিশুটিকে তার মায়ের হেফাজতে দিতে নির্দেশ দেয়া হয়। এ সময় জানানো হয় সিদ্দিক তার সন্তানকে সপ্তাহে দু’দিন নিজের কাছে নিয়ে আসতে এবং সঙ্গে রাখতে পারবেন।

আদালতে আজ আরশ হোসেনের মায়ের পক্ষে শুনানি করেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া। সঙ্গে ছিলেন আইনজীবী রিপন কুমার বড়ুয়া ও ফুয়াদ হাসান। অন্যদিকে শিশু আরশের বাবা সিদ্দিকুর রহমানের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ আলী। এর আগে সকালে বাবার হাত ধরে আদালতে আসে আরশ। রায় ঘোষণার সময় মারিয়া মিমও উপস্থিত ছিলেন আদালতে।

প্রসঙ্গত, সিদ্দিকের সঙ্গে ২০১২ সালের ২৪ মে বিয়ে হয় মারিয়া মিমের। পরের বছর ২৫ জুন আরশ হোসেনের জন্ম হয়। ২০১৯ সালের ১৯ অক্টোবর তাদের বিবাহবিচ্ছেদ হয়। 

ডেইলি বাংলাদেশ/এনএ