মায়ের সামনেই মেয়েকে তুলে নিয়ে গেলেন শিক্ষক

মায়ের সামনেই মেয়েকে তুলে নিয়ে গেলেন শিক্ষক

  গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৭ ২৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৭:৫৩ ২৭ ফেব্রুয়ারি ২০২০

শিক্ষক ফয়সাল। ছবি: ডেইলি বাংলাদেশ

শিক্ষক ফয়সাল। ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুর মহানগরের পুবাইলে এসএসসি পরীক্ষার্থী অপহরণের পাঁচদিন পরও তার সন্ধান জানে না পরিবার। গত রোববার এসএসসি পরীক্ষা শেষে বের হলে শিক্ষক ফয়সাল তাকে নিয়ে উধাও হয়ে যান। 

এ সময় সঙ্গে থাকা পরীক্ষার্থীর মা বাধা দিলে তাকে ধাক্কা মেরে ফেলে দেন। পুবাইলের আবির বিদ্যানিকেতন থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয় ওই অপহৃত ছাত্রী।  

ছাত্রীর বাবা বাবুল মিয়ার অভিযোগ, রোববার তার মেয়ে এসএসসি পরীক্ষা দিয়ে হল থেকে বের হতেই শিক্ষক ফয়সাল ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এ সময় ওই ছাত্রীর মা বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেন। চারদিন পরও মেয়ে কোথায় আছে জানেন না তিনি। 

এ ঘটনায় পুবাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন ছাত্রীর বাবা বাবুল মিয়া। একই সঙ্গে অপহরণ মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

পুবাইল মেট্রোপলিটন থানার ওসি নাজমুল হক ভূঁইয়া বলেন, আবির বিদ্যানিকেতনে ভাঙচুর হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি শিক্ষক ফয়সাল এসএসএসি পরীক্ষার্থীকে নিয়ে উধাও হয়েছেন। তবে থানায় এখনো মামলা হয়নি। মামলা হলে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আবির বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক নুরজাহান খানম বলেন, অভিযুক্ত শিক্ষককে ছয় মাস আগে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে। শুনেছি ছাত্রীকে নিয়ে পালিয়েছে। পরে আবার দুই পরিবার মিলেও গেছে নাকি।

ডেইলি বাংলাদেশ/জেডআর