মাস্ক না পরে তর্কে জাদেজার স্ত্রী, হাসপাতালে পুলিশ

মাস্ক না পরে তর্কে জাদেজার স্ত্রী, হাসপাতালে পুলিশ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৬ ১১ আগস্ট ২০২০  

স্বামী রবীন্দ্র জাদেজার সঙ্গে স্ত্রী রিভাদা জাদেজা

স্বামী রবীন্দ্র জাদেজার সঙ্গে স্ত্রী রিভাদা জাদেজা

করোনাভাইরাস প্রতিরোধে শুরু থেকেই সতর্ক অবস্থানে ভারত। মাস্ক না পরলে কড়া শাস্তির নিয়ম করেছে দেশটির সরকার। তবুও অনেকেই এসব নিয়মের তোয়াক্কা না করে চলাফেরা করছেন, যাদের একজন ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাদা জাদেজা। মাস্ক না পরে বের হওয়ায় পুলিশ আটকালে তর্কে জড়ান তিনি। পরবর্তীতে অসুস্থ বোধ করায় সেই পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়। 

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, গতকাল রাতে গুজরাটের রাজকোটে মাস্ক না পরেই বাইরে ঘুরছিলেন রিভাদা জাদেজা। নিজেদের গাড়িতে করেই স্বামী রবীন্দ্র জাদেজার সঙ্গে ঘুরছিলেন রিভাদা। রবীন্দ্র ঠিকই মাস্ক পরে ছিলেন, কিন্তু তার পাশে বসা রিভাদার মুখে কিছু ছিল না। 

কিসানপারা চকের কাছে দায়িত্বে থাকা প্রধান কনস্টেবল সোনাই গোসাই ব্যাপারটা খেয়াল করায় গাড়ি থামানোর নির্দেশ দেন। ব্যাপারটা পছন্দ করেননি তারকা ক্রিকেটারের স্ত্রী। ফলে মাথা গরম করে বেশ কিছুক্ষণ সেই কনস্টেবলের সঙ্গে তর্ক করেন রিভাদা।

এ ব্যাপারে গুজরাট পুলিশের ডেপুটি কমিশনার মনোহরসিং জাদেজা বলেন, ‘আমরা প্রাথমিক তদন্তে জেনেছি রিভাদা জাদেজা মাস্ক পরেননি। কিন্তু ব্যাপারটা কেন এত দূর এগোল সেটা এখনো তদন্ত করে দেখা হচ্ছে। আমরা যততুকু জেনেছি, দুই পক্ষই তর্কাতর্কি করেছে।’

এই ঘটনার পর কনস্টেবল গোসাই অসুস্থ বোধ করছিলেন। ফলে তাকে পাশের এক হাসপাতালে ভর্তি করা হয়। অবশ্য আধা ঘণ্টা পর সুস্থ বোধ করায় তাকে ছেড়ে দিয়েছে হাসপাতাল। 

ডেইলি বাংলাদেশ/এএল