Alexa মাশরাফীর বাবাকে সিএমএইচ থেকে ঢাকায় নেয়া হচ্ছে

মাশরাফীর বাবাকে সিএমএইচ থেকে ঢাকায় নেয়া হচ্ছে

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩২ ১২ অক্টোবর ২০১৯   আপডেট: ১৯:৩৬ ১২ অক্টোবর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও এমপি মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপনকে যশোরের সিএমএইচ থেকে ঢাকায় নেয়া হচ্ছে।

শনিবার সন্ধ্যা ৭টায় যশোর বিমানবন্দর থেকে বিমানযোগে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। তাকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হবে বলে জানা গেছে। 

মাশরাফী বিন মোর্ত্তজার বাবার সঙ্গে অবস্থানরত নড়াইল সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আলিমুজ্জামান সেতু জানান, গোলাম মোর্ত্তজা স্বপনের অবস্থা আগের তুলনায় অনেক ভাল। তবে কিছু পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে। 

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় হঠাৎ করে অসুস্থ হন গোলাম মোর্ত্তজা স্বপন। পরে তাকে নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসা দেন । অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সাড়ে ১০টার দিকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। এখানে রাত সাড়ে ১১টারদিকে আইসিউতে নেয়া হয় এবং চিকিৎসা সেবা দেয়া হয়।
 
এদিকে মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপনের সুস্থতা কামনা করে নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল হয়েছে। শনিবার আসরের নামাজের পর এ দোয়া হয়। এতে মোনাজাত করেন কেন্দ্রীয় জামে মসজিদে ইমাম মাওলানা মো. শফিউল্লাহ। এছাড়া নড়াইলের বিভিন্ন রাজনেতিক দলের নেতা, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ স্বপনের সুস্থতা কামনা করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ