Alexa সরকার ২৪ ঘণ্টা মানুষের কল্যাণে কাজ করছে: আইসিটি প্রতিমন্ত্রী

সরকার ২৪ ঘণ্টা মানুষের কল্যাণে কাজ করছে: আইসিটি প্রতিমন্ত্রী

নাটোর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪২ ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ১২:৫৪ ২২ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ২৪ ঘণ্টা মানুষের কল্যাণে কাজ করছে। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সরকার প্রধান ১৮ ঘণ্টা জনকল্যাণে ব্যয় করেন। এছাড়া বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সৈনিকরাও মানুষের জন্য কাজ করছে। তারা তীব্র শীত, বন্যায় মানুষের পাশে রয়েছে।

শুক্রবার সকালে নাটোরের সিংড়ায় গোডাউনে তিন হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন. মানুষের পাঁচটি অধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু জীবন দিয়ে গেছেন। তারই কন্যা মানুষের জন্য অক্লান্ত চেষ্টা করে যাচ্ছেন। অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করে যাচ্ছেন। শিক্ষার জন্য সরকার বিনামূল্য বই দিচ্ছে, ঘরে ঘরে বিদ্যুৎ দিচ্ছে, প্রযুক্তির শিক্ষায় শিক্ষার্থীদের শিক্ষিত করছে। এছাড়া দেশে সরকারের পাশাপাশি বেসরকারি কোম্পানি সামাজিক দায়বদ্ধতায় কাজ করছে। এরই সিংড়ার চলনবিল ডিজিটাল সিটি হচ্ছে। 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণীতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হুয়াওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা ঝাং জেং জুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/টিআরএইচ