Alexa মাদরাসায় যাওয়ার পথে ছাত্রীর সম্ভ্রম কেড়ে নিল বখাটে

মাদরাসায় যাওয়ার পথে ছাত্রীর সম্ভ্রম কেড়ে নিল বখাটে

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি     ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৫ ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ১৪:৩৮ ২৩ অক্টোবর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাদরাসায় যাওয়ার পথে চতুর্থ শ্রেণির ছাত্রীর সম্ভ্রম কেড়ে নিল মাসুদ নামে এক বখাটে যুবক। মঙ্গলবার সকালে লক্ষ্মীপুরের রায়পুরে এই ঘটনা ঘটে।

বুধবার সকালে উপজেলা দক্ষিণ চরবংশী ইউপির চরকাছিয়া গ্রাম থেকে বখাটে মাসুদকে আটক করা হয়েছে। মাসুদ একই গ্রামের গোলদা বাড়ির জাকির মিয়ার ছেলে।

মঙ্গলবার সকালে ওই ছাত্রী মাদরাসায় যাওয়ার পথে বখাটে মাসুদ তার সম্ভ্রম কেড়ে নিলে রাতেই মেয়ের মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। 

ওই ছাত্রীর মা জানান, স্থানীয় একটি মাদরাসার চতুর্থ শ্রেণির ছাত্রী তার মেয়ে। সে প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে মাদরাসা যাওয়ার পথে চর এলাকার নির্জন জায়গায় বখাটে মাসুদ তার মেয়ের মুখ চেপে ধরে সম্ভ্রম লুটে নেয়। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে মাসুদ পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা দ্রুত তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার ইউপি চেয়ারম্যানের কার্যালয় নিয়ে যায়। পরে স্থানীয় চেয়ারম্যানের পরামর্শে থানা পুলিশের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হয়। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু ছালে মিন্টু ফরাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি ঘটনাটি জানালে এলাকাবাসীর সহযোগিতায় মাসুদকে ধরে পুলিশে দেন তারা।

রায়পুর থানার এসআই সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই মামলায় গ্রেফতার দেখিয়ে মাসুদকে আদালতে পাঠানো হয়েছে। 
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ