Alexa মাদকের টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে মারল ছেলে

মাদকের টাকা না পেয়ে বাবাকে পিটিয়ে মারল ছেলে

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৭ ২৮ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নওগাঁর নিয়ামতপুরে নেশার টাকা চাওয়াকে কেন্দ্র করে মাদকাসক্ত ছেলের পিটুনিতে মৃত্যু হয়েছে এক বাবার। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে বাড়ি নেয়ার পথে রোববার ভোরে মারা যান তিনি। নিহতের নাম আব্দুল হামিদ।

এর আগে শনিবার দুপুরে উপজেলার শ্রীমন্তপুর ইউপির ঝাজিরা গ্রামে ছেলে জহুরুল ইসলামের পিটুনিতে গুরুতর আহন হন আব্দুল হামিদ। 

ঝাজিরা গ্রামের জহুরুল ইসলাম দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকে আসক্ত। আব্দুল হামিদ কয়েকদিন আগে গরু বিক্রি করে ২২ হাজার টাকা বাড়িতে রাখেন। মাদক সেবনের জন্য শনিবার দুপুরে বাবার কাছে টাকা দাবি করেন জহুরুল ইসলাম। আব্দুল হামিদ টাকা দিতে রাজি না হওয়ায় দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে জহুরুল তার বাবার মাথায় লাঠি দিয়ে কয়েকটা আঘাত করেন। আব্দুল হামিদ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসক আব্দুল হামিদের আরো উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেন। সেখান থেকে আব্দুল হামিদকে বাড়িতে নিয়ে যাওয়ার পথে রোববার ভোরে মারা যান তিনি।

নিয়ামতপুর থানার ওসি শামসুল আলম শাহ বলেন, ছেলে জহুরুল ইসলামকে নিজ বাড়ি থেকে রোববার দুপুরে আটক করা হয়েছে। এরপর হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩