মাদকের আস্তানায় আগুন দিল ইউএনও

মাদকের আস্তানায় আগুন দিল ইউএনও

নারায়ণগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৩ ৩১ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউপির এক সদস্যের মাদকের আস্তানা পুড়িয়ে দিয়েছেন সোনারগাঁওয়ের ইউএনও মো. সাইদুল ইসলাম।

সোমবার রাতে লাধুরচর চকে ওই আস্তানা পুড়িয়ে দেন। এ সময় তার সঙ্গে ছিলেন, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন ও নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।

সারাদেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা ব্যস্ত ভেবে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িরা আস্তানা তৈরি করে লাধুর চর চকে। ওই স্থানে প্রতিদিন জুয়ার আসর ও মাদক বিক্রি করে আসছে মাদক ব্যবসায়ীরা। 

মাদক বিক্রির খবর পেয়ে ইউএনও ওই চকে অভিযান চালায়। অভিযানের খবর পেয়ে জুয়াড়ি, মাদক বিক্রেতারা পালিয়ে যায়। এ সময় ইউএনও জুয়া ও মাদকের আস্তানা জালিয়ে দেন।

ইউএনও মো. সাইদুল ইসলাম জানান, নোয়াগাঁও ইউপির এক সদস্যের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল ওই গ্রামের বিলে প্রতি রাতে জুয়ার আসর ও মাদক বিক্রি  করে আসছিল। করোনাভাইরাস প্রতিরোধে প্রাসনের কর্মকর্তা-কর্মচারীরা ব্যস্ত ও সাধারণ মানুষ হোম কোয়ারেন্টাইনে রয়েছে জেনে তারা আরো বেপরোয়া হয়ে ওঠে।

তিনি আরো জানান, জুয়ার আসর বসানো, মাদক বিক্রি ও  জোরপূর্বক অবৈধভাবে মাটি কাটার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

ডেইলি বাংলাদেশ/এমকে