Alexa মাথায় বন্দুক, তবুও পানশালায় মত্ত মাতাল! (ভিডিও ভাইরাল)

মাথায় বন্দুক, তবুও পানশালায় মত্ত মাতাল! (ভিডিও ভাইরাল)

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৫৫ ৩১ আগস্ট ২০১৯   আপডেট: ২০:৫৯ ৩১ আগস্ট ২০১৯

ছবি- ভিডিও থেকে নেয়া

ছবি- ভিডিও থেকে নেয়া

বারে বসে সিগারেটে সুখটানের পাশাপাশি মদ গিলছিলেন এক ব্যক্তি। এমন সময় সেখানে ঢুকে পড়ে একদল সশস্ত্র ডাকাত। সবাই যখন ভয়ে লুকাচ্ছেন তখন ওই মাতাল মনের সুখে মদ গিলে যাচ্ছেন। 

ডাকাত মাথায় বন্দুক ধরে পাশের ব্যক্তিকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। কিন্তু কোনো কিছুতেই বিচলিত হচ্ছেন না তিনি। বারে বসে দিব্যি সিগারেটে একের পর এক সুখটান দিতে থাকলেন। 

এমনকি এক ডাকাত ফোন কেড়ে নিতে আসায় একটু বিরক্ত হলেন। হালকা ধমকও দিয়ে দিলেন বন্দুকধারীকে। ঘাবড়ে গিয়ে তাকে ছেড়ে এগিয়ে গেল ডাকাত।

মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট লুইসের ওই বারে আশপাশের মানুষ তখন ভয়ে কাঁপছেন। কেউ টেবিলের নিচে লুকিয়েছেন। কিন্তু তার কোনো প্রভাবই পড়ল না ওই ব্যক্তির ওপর। এক সময় পাশের ব্যক্তির মাথায় বন্দুক রেখে তাকে প্রাণে মারারও হুমকি দিল ডাকাত দলের সদস্য।

কিন্তু তাতেও কোনো বদল এল না তার আচার-আচরণে। অগত্যা তাকে আর বেশি ঘাঁটাল না ডাকাতরা। নিজেরা নিজেদের মতো ডাকাতি সেরে বেরিয়ে গেল। 

পুরো ঘটনার এ দৃশ্য ধরা পড়েছে বারের সিসিটিভি ক্যামেরায়। ওই ব্যক্তির এমন ভাবলেশহীন আচরণে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা। তার সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের অনেকেই মনে করছেন, ওই ব্যক্তি এতটাই মত্ত ছিলেন যে কী হচ্ছে বুঝতেই পারেননি। তার জন্যই এমন আচরণ করেছেন। আবার কারো কারো মতে কর্মজীবনেই এত অশান্তি যে এটুকু ঝামেলায় একেবারেই মাথা ঘামাতে নারাজ ওই ব্যক্তি।

ভিডিও দেখুন এখানে

ডেইলি বাংলাদেশ/এমএস