মাঠে ফেরার আগে নিরাপত্তার নিশ্চয়তা চান হ্যারি কেন

মাঠে ফেরার আগে নিরাপত্তার নিশ্চয়তা চান হ্যারি কেন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০৬ ১৬ মে ২০২০  

ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন

ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন

লকডাউনে ছিল পুরো দেশ। লকডাউন উঠিয়ে নিয়ে মাঠে খেলা ফেরাতে প্রস্তুত ব্রিটিশ সরকার। তাই আগামী মাসে প্রিমিয়ার লিগ শুরু করতে সরকারের সবুজ সঙ্কেত পেয়েছে ইংলিশ ফুটবল। কিন্তু মাঠে ফেরার আগে নিরাপত্তার যথাযথ নিশ্চয়তার জন্য খেলোয়াড়রা অপেক্ষায় আছে বলে জানিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন।

আগামী ১২ জুন থেকে প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর ধারণা করা হচ্ছে। সবগুলো ম্যাচই হবে দর্শকবিহীন স্টেডিয়ামে। টটেনহ্যাম স্ট্রাইকার গ্রুপ অনুশীলনে ফেরার নিশ্চয়তা দিলেও আরো বেশী তথ্যের প্রয়োজন আছে বলে মন্তব্য করেছেন। স্থানীয় টেলিভিশনে এ সম্পর্কে কেন বলেছেন, আমার মনে হয়না কারো কাছে এই মুহূর্তে সঠিক কোন উত্তর আছে। বেশীরভাগ খেলোয়াড় যত দ্রুত সম্ভব আবারো মাঠে ফিরতে প্রস্তুত। তবে আমরা জানি যে আমাদেরও নিরাপত্তার প্রয়োজন রয়েছে। সতীর্থদের মধ্যেও আমি এই ধরণের প্রয়োজনীয়তা অনুভব করেছি। এই মুহূর্তে আমরা সবাই ভাল আছি। তবে প্রিমিয়ার লিগ আমাদের কি ধরনের গাইডলাইন দেয় তার দিকে সবাই তাকিয়ে আছি।

পুরো টটেনহ্যাম দলেরই করোনা পরীক্ষা করা হয়েছে বলে কেন নিশ্চিত করেছেন। কারো দেহেই কোভিড-১৯ এর কোন অস্তিত্ব পাওয়া যায়নি। সপ্তাখানেক আগে স্পার্সরা ব্যক্তিগত অনুশীলনে ফিরেছে। প্রত্যেকের জন্য আলাদা আলাদা অনুশীলনের ব্যবস্থা করা হয়েছে, একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে অনুশীলন করছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস