মাঝ রাতে মিলল যুবকের মোটরসাইকেল, ভোরে মরদেহ

মাঝ রাতে মিলল যুবকের মোটরসাইকেল, ভোরে মরদেহ

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৭ ২৪ ফেব্রুয়ারি ২০২০  

নিহত যুবকের ফাইল ছবি

নিহত যুবকের ফাইল ছবি

খুলনায়  সুব্রত মণ্ডল নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে দাকোপ উপজেলার বানিশান্তা হাওয়া বিদ্যুৎ কেন্দ্রের পাশের মধ্যবিল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন। উপজেলার বানিশান্তা গ্রামের হৃদয় মণ্ডলের ছেলে সুব্রত।

নিহতের স্ত্রী মাধবী মণ্ডল বলেন, রোববার সন্ধ্যায় বাজারে তাদের নিজস্ব মুদি দোকানে বসে ছিল। রাত সাড়ে ৯টার দিকে তার ব্যবহৃত মুঠোফোনে কল আসলে, কথা শেষে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। রাত হলেও বাসায় না ফিরলে মোবাইলে কল করলে বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনের কাছে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান মিলেনি।

সুব্রতর বন্ধু নাজিম সরদার বলেন, রাতে এক সঙ্গে দোকোনে ছিলাম। সুব্রতর মুঠোফোনে কল আসলে কথা শেষে সে বেরিয়ে যায়, আমরাও বাড়িতে চলে আসি। এরপর রাত ১২টার দিকে সুব্রতর বাবা মোবাইলে বলে তাকে পাওয়া যাচ্ছে না। পরে খোঁজাখুঁজি করে সন্ধান না পেলেও রাত দুইটার দিকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি মধ্যবিল এলাকায় পাওয়া যায়। তারপর ভোর পাঁচটার দিকে একই স্থানে সুব্রতকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

দাকোপ থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী বলেন, আমি বর্তমানে ঘটনা স্থানে আছি। সুব্রতর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ