মাচায় বিশ্রাম নিতেই ক্লান্ত ব্যবসায়ী মৃত্যুর কোলে 

মাচায় বিশ্রাম নিতেই ক্লান্ত ব্যবসায়ী মৃত্যুর কোলে 

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৩ ৬ জুলাই ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর কোনো দিন আসবে না ক্লান্তি। আরো কোনো নিতে হবে না বিশ্রাম। শরীরের সব ক্লান্তির অবসান হলো চোখের পলকে। ভ্রাম্যমাণ কাপড় ব্যবসায়ী শরীরের ক্লান্তি দূর করতে বসেছিলেন বাঁশের মাচায়। কিন্তু নিষ্ঠুর নিয়তি এক বসাতেই হারিয়ে গেলেন মৃত্যুর কোলে।

সোমবার বেলা ১১টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউপির পীরগাছা মোড়ে মর্মস্পর্শী এ দৃশ্যের অবতারণা হয়। নিষ্ঠুর নিয়তির শিকার ওই ব্যবসায়ীর নাম ওয়াসিম হোসেন।

ওয়াসিম হোসেন কুষ্টিয়া সদরের হরিপুর মহল্লার আবদুস সামাদের ছেলে। তিনি দীর্ঘদিন থেকে বাউসা এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে ছিট কাপড়ের ব্যবসা করে আসছিলেন।

সোমবার গ্রামে গ্রামে ঘুরে ক্লান্ত হয়ে বেলা ১১টার দিকে পীরগাছা মোড়ে একটি বাঁশের মাচার ওপর বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে ওই বাঁশের মাচার ওপরই মারা যান।

মৃত ওয়াসিম হোসেনের ভাই জসিম উদ্দিন বলেন, আমার ভাই বাঘা এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে ছিট কাপড়ের ব্যবসা করেন। কয়েক দিন আগে বাড়ি থেকে এ এলাকায় তিনি এসেছেন।

বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। তার আত্মীয়দের খবর দেয়া হয়েছে। তারা এসে মরদেহ নিয়ে গেছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে খোঁজ-খবর নিয়ে জানা গেছে, তার স্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ