Alexa মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা: বরসহ ছয়জনের দাফন সম্পন্ন

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা: বরসহ ছয়জনের দাফন সম্পন্ন

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৯ ১৬ জুলাই ২০১৯   আপডেট: ১৪:৫৩ ১৬ জুলাই ২০১৯

রাজন শেখ ও সুমাইয়া খাতুন (ছবি: সংগৃহীত)

রাজন শেখ ও সুমাইয়া খাতুন (ছবি: সংগৃহীত)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের নিহত ১০ যাত্রীর মধ্যে বরসহ ছয়জনের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ পৌর এলাকার রামগাঁতি মাঠে বরযাত্রী আব্দুস সামাদ, তার ছেলে শাকিল, কালিয়া হরিপুর ঈদগাহ মাঠে বর রাজন শেখ, মামাতো ভাই আলিফ বায়েজিদ, চুনিয়াহাটির ভাষা সেখ, সয়াধানগড়া ঈদমাঠে মাইক্রোবাসের হেলপার আব্দুল আহাদ (সুজন) ও কেন্দ্রীয় ঈদগাহ মাঠে চালক স্বাধীনের জানাজা হয়।

জানাজায় আশপাশের বিভিন্ন গ্রামের শত শত মানুষ অংশ নেন। এসময় তাদের মাঝে শোকের ছায়া নেমে আসে। শেষবারের মতো মরদেহগুলো দেখতে শত শত মানুষ ভিড় জমান।

ছবি: সংগৃহীত জানাজা শেষে বর রাজন শেখ, মামাতো ভাই শিশু আলিফ বায়েজিদ, একই এলাকার চুনিয়াহাটির (কাজীপাড়া) মহির উদ্দিনের ছেলে ভাষা শেখকে কালিয়া হরিপুর করবস্থান, বরযাত্রী শহরের রামগাতি মহল্লার আব্দুল মতির ছেলে আব্দুস সামাদ, তার ছেলে শাকিল ও শহরের সয়াধানগড়া মহল্লার সুরুত আলীর ছেলে হেলপার আব্দুল আহাদ সুজনকে পৌর রহমতগঞ্জ কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে কনে উল্লাপাড়া পৌর এলাকার এনায়েতপুর গুচ্ছগ্রামের গফুর সেখের মেয়ে সুমাইয়া খাতুন ও তার ভাই আশরাফ আলীর স্ত্রী মমতা বেগমের জানাজা বাদ যোহর এনায়েতপুর গুচ্ছগ্রাম ঈদগাহ মাঠে হতে পারে বলে জানা গেছে।

একই সঙ্গে শহরের দিয়ারধানগড়া মহল্লার আলতাফ হোসেনের ছেলে শরীফুল ইসলাম ও রায়গঞ্জ উপজেলার কৃষ্ণদিয়া গ্রামের আলম শেখের ছেলে খোকনের জানাজাও বাদ জোহর হবে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সোহাগ।

ডেইলি বাংলাদেশ/আরএম