Alexa মাংস রান্নার গন্ধ পেয়ে নারীকে জ্যান্ত খেল বাঘ!

মাংস রান্নার গন্ধ পেয়ে নারীকে জ্যান্ত খেল বাঘ!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৩ ১৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৬:০৪ ১৪ ডিসেম্বর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

এক মহিলা জঙ্গলের খুব কাছেই মাংস রান্না করছিলেন। আর গন্ধ পেয়ে বাড়িতে হানা দিল বাঘ। এক পর্যায়ে তাকে টেনে জঙ্গলে নিয়ে গেল। অবশেষে ঘটল এক মর্মান্তিক ঘটনা।

ভারতের ঝাড়খণ্ডের কুশওয়ার গ্রামে এ ঘটনা ঘটেছে। ওই নারীর নাম কলসিয়া দেবী। মঙ্গলবার রামকান্দা থানার বেতলা ব্যাঘ্র সংরক্ষণ এলাকায় ওই নারীর মৃত্যু হয়। 

জানা গেছে, ওই গ্রামের বাসিন্দারা প্রায়ই পশুদের গর্জন শুনতে পায়। এর আগেও অনেককে হিংস্র পশুর পেটে যেতে হয়েছে। এরপরও এক প্রকার বাধ্য হয়েই ওই গ্রামে বসবাস করেন তারা।

জানা গেছে, এদিন নিজের কুঁড়েঘরে মাংস রান্না করছিলেন কলসিয়া দেবী। সেই গন্ধ পেয়েই হানা দেয় এক বাঘ। মাংসের খোঁজে জঙ্গল থেকে বেরিয়ে সোজা ঢুকে পড়ে তার কুঁড়ে ঘরে। ভেতরে কলসিয়া দেবীকে দেখে ঝাঁপিয়ে পড়ে বাঘটি। মুখে করে ওই মহিলাকে টানতে টানতে জঙ্গলে নিয়ে যায়। সাহায্যের জন্য তখন চিৎকার করছিলেন কলসিয়া দেবী। তবে ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

এ ঘটনায় বন কর্তৃপক্ষ দাবি করেছে, কলসিয়া দেবীকে মেরেছে একটি চিতাবাঘ। এর আগেও ওই এলাকায় এমন ঘটনা ঘটেছে। তবে সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো উদ্যোগ নেয়া হয়নি বলে গ্রামবাসী অভিযোগ করেছেন। সূত্র- এই সময়।

ডেইলি বাংলাদেশ/জেডআর