Alexa মহানায়িকার চরিত্রে পাওলি দাম

মহানায়িকার চরিত্রে পাওলি দাম

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৪ ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:২১ ২২ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এবার মহানায়িকা সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার নায়িকা পাওলি দাম। অভিনেতা-নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায় নির্মাণ করতে যাচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। এই বায়োপিকে সুচিত্রা সেনের চরিত্রে নিজেকে মেলে ধরবেন পাওলি। 

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিকের নাম ‘অভিযান’। এতে আরো একঝাঁক তারকাকে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি পরমব্রত জানান, কমবয়সি সৌমিত্রর ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে। আর প্রৌঢ় বয়সের অংশে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায় নিজেই। 

সৌমিত্রের সময়কার প্রেক্ষাপটে সুচিত্রা সেন, সত্যজিৎ রায়, মাধবী মুখোপাধ্যায় থেকে রবি ঘোষ, অনেকের নামই উঠে আসবে এই বায়োপিকে। এতে আরো অভিনয় করবেন-যিশু সেনগুপ্ত, সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ এবং পরমব্রত নিজেও।

জানা গেছে, ‘মহানায়ক’ ধারাবাহিকে পাওলিকে সুচিত্রার চরিত্রে দেখা গেছে। যেখানে তার অভিনয় দর্শকদের হৃদয় ছুয়ে গেছে। এজন্য সুচিত্রার ভূমিকার জন্য নির্মাতা পাওলিকে ছাড়া অন্য কাউকে ভাবেননি।

এখানে, যুবক সৌমিত্রের চরিত্রে যিশু সেনগুপ্ত, মাধবী মুখোপাধ্যায়ের চরিত্রে সোহিনী সরকার ও রবি ঘোষের চরিত্রে রুদ্রনীল ঘোষকে দেখা যাবে। এছাড়া সত্যজিৎ রায়ের চরিত্রে রূপদান করবে পরমব্রত।

এ বিষয়ে আরো জানা গেছে, ‘অভিযান’র শুটিং হবে দুই পর্বে। সব ঠিক থাকলে, ফেব্রুয়ারির শুরুতেই শুরু হবে এর দৃশ্যধারণের কাজ।

ডেইলি বাংলাদেশ/এনএ