Alexa মমর নতুন সংসারে অলৌকিক ঘটনার শুরু!

মমর নতুন সংসারে অলৌকিক ঘটনার শুরু!

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৯ ২৩ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অফিসের রিসিপশনে বউ সেজে বসে আছে রানু। অনেক কানাঘুষার পর জানা গেল মেয়েটা ফয়সালকে খুঁজছে। ফেসবুকের মাধ্যমে অল্পদিনের পরিচয়ে রানু যে এভাবে হুট করে ঢাকায় চলে আসবে তা ভাবতে পারেনি ফয়সাল। ওদের বিয়েটা হয়ে গেল। শুরু হলো ওদের সংসার। 

বাসর রাতেই রানুকে ভয় দেখাতে একটা গল্প বললো ফয়সাল। পরদিন সকাল থেকেই ঘটতে শুরু করলো অদ্ভুত, অলৌকিক সব ঘটনা। জানা যায়, এ বাড়ির মালিকের মেয়ে নাকি ছাদ থেকে পড়ে আত্মহত্যা করেছিলো। রানুর কাছে সবকিছু কেমন গোলমেলে লাগে। আসলেই কী এ বাড়িতে ভূত আছে?

একটি বাড়িতে আসলেই ভূত আছে কিনা? রহস্যময় গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘ভূত বলে কিছু নেই’। এই নাটকটি রচনা করেছেন রোহিত হাসান কিসলু আর নির্মাণ করেছেন জয়ন্ত রাজ। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী জাকিয়া বারী মম ও তার বিপরীতে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেতা শ্যামল মওলা। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, সংগীতা প্রমূখ।

নির্মাতা সুত্রে জানা গেছে, সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে ‘ভূত বলে কিছু নেই’ নাটকটির দৃশ্যধারণ করা হয়। আর শুক্রবার রাত ৯.০৫ মিনিটে এই নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানের এনটিভিতে সম্প্রচারিত হবে।

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics