মনোহরদী পৌর মেয়র ও কাউন্সিলরদের সম্মানীর টাকায় ত্রাণ বিতরণ

মনোহরদী পৌর মেয়র ও কাউন্সিলরদের সম্মানীর টাকায় ত্রাণ বিতরণ

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৭ ২১ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণে ঘরবন্ধী হয়ে পড়া তিন হাজার দরিদ্র ও নিম্ন আয়ের শ্রমজীবী পরিবারের মাঝে চাল বিতরণ করছে মনোহরদী পৌরসভা। 

মঙ্গলবার নরসিংদীর মনোহরদী পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের ছয়মাসের সম্মানীর টাকা দিয়ে পৌর এলাকায় এসব চাল বিরতণ কার্যক্রম শুরু হয়।

মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজনের নেতৃত্বে কাউন্সিলরা স্ব-স্ব ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিরতণ করছেন। এর আগে মেয়রের ব্যক্তিগত অর্থায়নে তিন হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছিল।

মনোহরদী পৌরসভার প্যানেল মেয়র মো. মাসুদ রানা বলেন, ‘দেশের ক্রান্তিকালে সামাজিক দায়বদ্ধতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে প্রতিটি পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।’ 

মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন জানান, ‘আমরা জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। তাদের জন্য দায়িত্ববোধ থেকেই এরমধ্যে আমার ব্যক্তিগত তরফ থেকে প্রায় তিনহাজার মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। সামনে রমজান মাস, অনেক খাবারের প্রয়োজন হবে। এমন পরিস্থিতি বিবেচনায় আমার এবং সকল ওয়ার্ড কাউন্সিলরদের ছয়মাসের সম্মানির অর্থ দিয়ে আরো তিন হাজার পরিবারের কাছে ১০কেজি করে বিরতণ চলছে। দেশের এ ক্রান্তিকালে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় মনোহরদী পৌরসভা সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও আমাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে।’

ডেইলি বাংলাদেশ/আরআর