‘মনটা বড্ড খারাপ’ শুভশ্রীর, কেনো?

‘মনটা বড্ড খারাপ’ শুভশ্রীর, কেনো?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪৮ ২৪ মে ২০২০   আপডেট: ১৭:৫৪ ২৪ মে ২০২০

শুভশ্রী

শুভশ্রী

মন খারাপ শুভশ্রীর। আর কয়েকদিন পরেই মা হতে যাচ্ছেন নায়িকা। তাই এখন হাসিখুশি থাকার চেষ্টা করছেন। তবুও পরিস্থিতি ভালো থাকতে দিচ্ছে না তাকে। কিন্তু কী এমন হলো, যার কারণে মন খারাপ তার।

একে তো করোনায় বিধ্বস্ত পৃথিবী, তার মাঝেই আম্ফানে লন্ডভন্ড করে দিল পশ্চিমবঙ্গকে। প্রকৃতির রোষ যেন পিছু ছাড়ছে না মানুষের। বহু মানুষ তাই গৃহহীন। আশ্রয় পেয়েছেন ত্রাণ শিবিরে। ভয়াল তান্ডবের পর তিনদিন কেটে গেলেও এখনো দক্ষিণবঙ্গের বহু জায়গায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, মিলছে না পানের যোগ্য পানি! তাই মন খারাপ শুভশ্রীর। এই পরিস্থিতিতে গর্ভস্থ সন্তানের জন্য কলম ধরলেন। সন্তানের জন্য লিখে ফেললেন একটি খোলা চিঠি-তোর জন্য। 

সন্তানের জন্য লেখা এই খোলা চিঠি নিজেই পড়ে শোনালেন নায়িকা। শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।  তিনি লিখেছেন-

মনটা বড্ড খারাপ। সারাক্ষণ চেষ্টা করছি মনটাকে ঠিক রাখার, কিছুতেই পারছি না। সবাই বলে প্রেগন্যান্ট হলে হাসিখুশি থাকতে হয়, কী করে থাকব বল তো! তোর কথা ভেবেই সব ভোলার চেষ্টা করছি। কিন্তু এত ধ্বংসস্তূপ আগে কখনো দেখিনি যে… কান্না চেপে রাখতে পারছি না। নিজের মনটাকে বোঝানোর চেষ্টা করছি, যে না না এখন মন খারাপ করলে চলে না! ভাবছি তুই কী ভাববি… কিন্তু নিজেকে আটকে রাখতে পারছি না।

তবে ২০২০ সালের এই বিষজ্বালা একদিন শেষ হবেই। পৃথিবী আবার হাসবে, সেরে যাবে সব ক্ষত, মুছে যাবে করোনার আতঙ্ক। আর এমনই আশায় বুক বাঁধছেন শুভশ্রী, যেমনভাবে আশাবাদী বিশ্ববাসী।

শুভশ্রীর খোলা চিঠিটি পরে শোনানোর ভিডিওটি:-

ডেইলি বাংলাদেশ/টিএএস