Alexa মঞ্চে ৪০ মিনিটের মুখস্থ সংলাপ বললেন মিম!

মঞ্চে ৪০ মিনিটের মুখস্থ সংলাপ বললেন মিম!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৭ ১২ নভেম্বর ২০১৯  

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

চলচ্চিত্র, নাটক কিংবা বিজ্ঞাপনে অভিনয় করলেও মঞ্চে কাজ করেননি বিদ্যা সিনহা মিম। এবার সেই কাজটিও করে দেখালেন তিনি। শুধু তাই নয় মঞ্চে অভিনয় করতে গিয়ে প্রথমবার টানা ৪০ মিনিটি মুখস্থ সংলাপ বলেছেন মিম। তবে কোনো মঞ্চ নাটকে নয়, একটি রিয়েলিটির শোর গ্র্যান্ড ফিনালের মঞ্চে অভিনয় করেন জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এ অভিনেত্রী। 

গত ৯ নভেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এ অনুষ্ঠানটি রেকর্ড করা হয়। এর পরিচালক ছিলেন তারিক আনাম খান। এখানে নতুন বউয়ের চরিত্রে অভিনয় করেছেন মিম।

বিষয়টি নিয়ে মিম বলেন, সিনেমা বা নাটকের সংলাপ অল্প অল্প মুখস্থ করে শুটিং করি। আবার সিনেমার শুটিংয়ে সহকারীরা ক্যামেরার পেছন থেকে বলে দেন। কিন্তু এ অনুষ্ঠানে মঞ্চে সংলাপ মুখস্থ করে অভিনয় করতে হয়েছে। টেনশনে পড়ে গিয়েছিলাম। ভয় ও শঙ্কা থাকলেও পুরো অনুষ্ঠানটিতে অনেকটা মজাও হয়েছে শেষ পর্যন্ত। ১৫ নভেম্বর অনুষ্ঠানটি এনটিভিতে প্রচারিত হবে।

এদিকে গত শুক্রবার অমিতাভ রেজার নির্দেশনায় ইমামী সেভেন ওয়েলস ওয়ান’র বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন মিম। রোববার ছিলো তার জন্মদিন। এ দিন পরিবারের সদস্যদের কাটিয়েছেন।

জন্মদিনের রেশ শেষ হতে না হতেই সোমবার থেকে মিম রায়হান রাফির পরিচালনায় আবারো ‘পরাণ’ সিনেমার কাজ শুরু করেন। টানা বেশ কয়েকদিন এই সিনেমার কাজ শেষ করবেন। এরপর আগামী ২০ নভেম্বর থেকে একই নির্মাতার ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন মিম। 

ডেইলি বাংলাদেশ/এনএ