Alexa ভ্রমণ-পার্টি করলেই বেতন ১৬ লাখ, আবেদন করবেন যেভাবে!

ভ্রমণ-পার্টি করলেই বেতন ১৬ লাখ, আবেদন করবেন যেভাবে!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১০ ২১ জানুয়ারি ২০২০   আপডেট: ১৮:১২ ২১ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

ঘুরবেন, পার্টি করবেন আর প্রতি মাসে আপনার অ্যাকাউন্টে ঢুকবে ১৬ লাখ! অবিশ্বাস্য মনে হলেও এমনই কাজের সুযোগ দিচ্ছে আমেরিকার গোহেন সংস্থা। এছাড়া ঘুরে বেড়ানো কিংবা পার্টি করার খরচও বহন করবে সংস্থাটি।

পার্টি টেস্টারের খোঁজে রয়েছে গোহেন সংস্থাটি। চাকরির ন্যূনতম যোগ্যতা কেবল সারাক্ষণ দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ইচ্ছে আর বিভিন্ন ক্লাবে পার্টি করা।

ঘুরে বেড়ানোর পাশাপাশি নববধূদের পার্টির আয়োজন করতে হবে। তাদের বিশেষ দিনটিকে আরো বিশেষ করে তোলার পরিকল্পনা করতে হবে। তবে সব থেকে মজার ব্যাপার, এমন সুখের চাকরির জন্য প্রয়োজন নেই ভারী কোনো ডিগ্রির। লেখাপড়া বেশি না করে থাকলেও মাসে ১৬ লাখ টাকা আয় করতে পারবেন অনায়াসে। শুধু আপনার ঘুরে বেড়ানোর এবং পার্টি করার মানসিকতা থাকতে হবে।

চাকরিদাতা স্টিভ রোডি বলেন, গোহেন সংস্থা বিয়ের কনের পার্টির আয়োজন করার জন্য বিখ্যাত। তাই আমরা এমন প্রার্থী চাইছি যিনি পার্টি করতে পছন্দ করেন। তাহলে তিনি নতুন ধরনের পার্টির স্টাইল বুঝবেন। যার অভিজ্ঞতা আমাদের সংস্থাকে আরো সমৃদ্ধ করবে। আমরা অন্য সংস্থা থেকে এগিয়ে থাকব।

আপনি আগ্রহী হলে যোগাযোগ করতে পারেন সংস্থাটির সঙ্গে। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি। আবেদনের লিংকঃ https://www.gohen.com/work-for-gohen.asp

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ