ভৈরবে দূরত্ব বজায় না রাখায় ২৬ জনের জরিমানা

ভৈরবে দূরত্ব বজায় না রাখায় ২৬ জনের জরিমানা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩৬ ১ এপ্রিল ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

কিশোরগঞ্জের ভৈরবে সরকারি নির্দেশনা অমান্য করে লোকজন সামাজিক দূরত্ব না মেনে চলায় সাঁড়াশি অভিযানে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

সড়কে মোটরসাইকেলে অধিক আরোহী বহন এবং বিনা প্রয়োজনে শহরের বিভিন্ন অলি-গলিতে চায়ের দোকানে বসে আড্ডা দেয়ার অপরাধে লোকজনকে জরিমানা করছে উপজেলা প্রশাসন।

ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে ১৫জনকে ২৪ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিসা। 

এছাড়া সরকারি নির্দেশনা অমান্য করে ভৈরব বাজারে কয়েকটি দোকানপাট খোলা রাখাসহ পৌর শহরের পুলতাকান্দা ও চন্ডিবের মধ্যপাড়ায় চায়ের দোকানে লোকজন আড্ডা দেয়ায় দোকানদারসহ ১১ জনকে আরে ৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যায় পর্যন্ত অভিযান চালিয়ে সর্বমোট ৩২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও লুবনা ফারজানা বলেন, বারবার আমরা মানুষজনকে সর্তক ও সচেতন হতে বলছি। কিন্তু বিষয়টি তারা এড়িয়ে চলছে। ফলে সরকারি নির্দেশনা অমান্য করে লোকজন সামাজিক দূরত্ব না মেনে চলায় সাঁড়াশি অভিযানে নেমেছে উপজেলা প্রশাসন। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ