ভুতুড়ে বিল দেখে অবাক জয়া আহসান

ভুতুড়ে বিল দেখে অবাক জয়া আহসান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:২২ ১ জুলাই ২০২০  

জয়া আহসান

জয়া আহসান

করোনার কারণে দীর্ঘদিন ধরেই ঘরবন্দি রয়েছেন অনেকে। এর মধ্যে অনেকের বাসায় আকাশচুম্বী বিদ্যুৎ বিল এসেছে। এমন ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে চোখ কপালে উঠেছে গ্রাহকদের। আর এবার এই তালিকায় রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এবং দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও।

জয়া আহসানের গত মাসের বিদ্যুৎ বিল এসেছে ২৮ হাজার ৫০০ টাকা। যা দেখে রীতিমতো অবাক হয়েছেন এই অভিনেত্রী। এ নিয়ে জয়া আহসান তার ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

মঙ্গলবার (৩০ জুন) জয়া আহসান লিখেছেন, বিদ্যুৎ বিল আসছে ২৮ হাজার ৫০০ টাকা! কীভাবে সম্ভব! আজকে লাস্ট ডেট বিল দেয়ার। এর আগেও ১৬ হাজার টাকা বিল এসেছে। যা আগে নরমাল বিল আসতো ৫ থেকে ৭ হাজার টাকা। এবার এত বেশি আসছে তা বুঝতে পারছি না।

তবে জয়া একা নন ভারতেও অনেক তারকার গত মাসের বিদ্যুৎ বিল বেশি এসেছে বলে অভিযোগ তুলেছেন। জয়ার ফেসবুক পোস্ট করার পর থেকে সেখানে গিয়ে তার অনুসারীরা নানা রকম মন্তব্য করছেন।

গ্ল্যামার আর অভিনয় গুণে অনেক আগেই দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন জয়া আহসান। ওপার বাংলাতেও অভিনয়ের সুখ্যাতি ছড়িয়েছেন জয়া। সেখানেও পেয়েছেন নানা সম্মাননা। দুই বাংলাতে সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস