ভিডিও বার্তায় বাফুফের ঈদ শুভেচ্ছা

ভিডিও বার্তায় বাফুফের ঈদ শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৩ ১ আগস্ট ২০২০   আপডেট: ১৮:১৭ ১ আগস্ট ২০২০

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ও জাতীয় নারী দলের মিডফিল্ডার মিশরাত জাহান মৌসুমী

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ও জাতীয় নারী দলের মিডফিল্ডার মিশরাত জাহান মৌসুমী

বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশে আজ পালিত হচ্ছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। মহামারি করোনাভাইরাসে মধ্যে এটি দ্বিতীয় ঈদ। তাই সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ পালন করছেন। এই দিনে এক ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, জাতীয় দলের কোচ জেমি ডে, সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস, অধিনায়ক জামাল ভূইয়া, নারী ফুটবলার মিশরাত জাহান মৌসুমীসহ অনেক ফুটবল তারকা।

ভিডিও বার্তায় বাফুফে সভাপতি ও সাবেক তারকা ফুটবলার সালাউদ্দিন বলেন, আসসালামু ওয়ালাইকুম। আপনাদের সবাইকে আমার ঈদ মোবারক।

কোচ জেমি ডে ইংল্যান্ডে বসেই বাফুফের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানান। করোনাভাইরাসের কঠিন পরিস্থিতিতে সবাইকে নিরাপদ থাকার আশাবাদ জানিয়ে বলেছেন, বিশ্বের মুসলিম সম্প্রদায়ের সবাইকে ঈদ মোবারক; বিশেষ করে বাংলাদেশের মানুষের জন্য।

পাঞ্জাবী পরা ছবি নিজের ফেইসবুক পেজে পোস্ট করে অধিনায়ক জামাল ভুঁইয়া আনন্দ আর শান্তির প্রত্যাশা জানিয়েছেন। ‘আপনাকে এবং আপনাদের পরিবারকে ঈদের শুভেচ্ছা। ঈদ-উল আযহায় শুধু আনন্দ আর শান্তি বয়ে আনুক। ঈদ হোক নিরাপদ এবং আনন্দময়’।

স্টুয়ার্ট ওয়াটকিস ঈদের শুভেচ্ছায় বলেন, ঈদ মোবারক বাংলাদেশের ফুটবল সমর্থক, ফুটবল পরিবারকে। ইংল্যান্ড থেকে আপনাদের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি খুব শিগগিরি বাংলাদেশে ফিরতে পারবো।

ডিফেন্ডার তপু বর্মন ঈদের শুভেচ্ছায় করোনাভাইরাস পরিস্থিতির কারণে সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন ‘ঈদ-উল আজহা উপলক্ষে ঈদ মোবারক। কভিড-১৯ এর কারণে আমার মনে হয় এবারের ঈদটা ব্যতিক্রম ঈদ। আমার মনে হয়, আপনারা এই ঈদটা পালন করুন বাসায় বসে’।

জাতীয় দলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা বলেন, সবাইকে ঈদ-উল আজহার শুভেচ্ছা। আশা রাখি সবাই যে যেখানে আছেন, সুস্থ আছেন এবং সবাই স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে হলেও ঈদ উদযাপন করছেন।

জাতীয় নারী দলের মিডফিল্ডার মিশরাত জাহান মৌসুমী ঈদের শুভেচ্ছায় বলেন, সবাইকে ঈদ-উল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক। যেহেতু আমরা এখন করোনা মহামারির মধ্য দিয়ে যাচ্ছি, আমাদের সবার উচিত যে যার অবস্থানে সুস্থ থেকে ঈদ ভালোভাবে উদযাপন করা। আশাকরি সবাই সুস্থ থেকে ভালোভাবে ঈদ উদযাপন করবেন।

ডেইলি বাংলাদেশ/আরএস