ভালো আছেন সঞ্জয়, শ্রীঘ্রই ফিরবেন বাড়িতে

ভালো আছেন সঞ্জয়, শ্রীঘ্রই ফিরবেন বাড়িতে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:৫৯ ৯ আগস্ট ২০২০  

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

শনিবার বিকেলে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিষেক বচ্চন। কয়েক ঘণ্টার ব্যবধানে অসুস্থ হয়ে পড়লেন সঞ্জয় দত্ত। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শনিবার বিকেলে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। 

তবে সঞ্জয়ের কোভিড-১৯ টেস্ট নেগেটিভ এসেছে। অক্সিজেন লেভেল কমে যাওয়ায় এই সমস্যা দেখা দিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। আপাতত নন কোভিড ওয়ার্ডে ভর্তি সঞ্জয়।

নিজের শারীরিক পরিস্থিতির কথা জানান দিয়ে এদিন ট্যুইট করেছেন ৬১ বছর বয়সি সঞ্জয়। তিনি লেখেন, আমি সকলকে জানাতে চাই, আমি ভালো আছি। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছি। আমার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

পাশাপাশি তিনি যোগ করেন, নানাবতী হাসপাতালের চিকিৎসক, নার্স ও সাস্থ্যকর্মীদের সেবাযত্নে আমি এক দু’দিনেই ভাল হয়ে বাড়ি ফিরব। সকল শুভাকাঙ্খীকে ধন্যবাদও জ্ঞাপন করেন তিনি।

সদ্য ৬১ তে পা দিয়েছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি তার জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই জন্মদিন ঘরোয়াভাবেই পালিত হয়। শনিবার বিকেলে হঠাৎ করেই তিনি শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন, অক্সিজেনের মাত্রা কমতে থাকায় পরিবারের তরফে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের তরফ থেকেও জানানো হয়েছে আপাতত অভিনেতার অবস্থা স্থিতিশীল।

ডেইলি বাংলাদেশ/টিএএস