ভারতে সব ধরনের ক্রিকেট বন্ধ 

ভারতে সব ধরনের ক্রিকেট বন্ধ 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১২ ১৪ মার্চ ২০২০   আপডেট: ২০:২৬ ১৪ মার্চ ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

ভারতে ভয়াবহ আকার ধারণ করেছে করোনাভাইরাস। এ পর্যন্ত ৮৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে দেশটিতে জাতীয় বিপর্যয় ঘোষণা করা হয়েছে। এর আগে আইপিএল ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আন্তর্জাতিক সিরিজ স্থগিত করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এবার দেশটিতে সব ধরনের ক্রিকেট বন্ধ ঘোষণা করেছে সংস্থাটি।

আন্তর্জাতিক সিরিজ বন্ধ হলেও দেশের ঘরোয়া টুর্নামেন্টগুলো চালি রেখেছিল বিসিসিআই। কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে ঘরোয়া আসরও বন্ধ করতে বাধ্য হলো তারা। ঘোষণা অনুযায়ী পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত দেশটিতে আর কোনো ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে না।

শনিবার বিসিসিআইয়ের অফিসিয়াল ওয়েবসাইটে একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আসে খেলা বন্ধের নির্দেশ। সেখানে বোর্ডের সেক্রেটারি জয় শাহর বরাত দিয়ে জানানো হয়েছে, বর্তমানে চলমান পেটিএম ইরানি কাপ, সিনিয়র নারী ওয়ানডে নকআউট টুর্নামেন্ট, নারী অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি চ্যালেঞ্জার ট্রফি, সিনিয়র নারী ওয়ানডে চ্যালেঞ্জার, নারী অনূর্ধ্ব-১৯ ওয়ানডে নকআউট, ভিজ্জি ট্রফি, নারী অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি লিগ, নারী অনূর্ধ্ব-২৩ ওয়ানডে চ্যালেঞ্জার, নারী অনূর্ধ্ব-১৯ নকআউট এবং সুপার লিগের সকল খেলা বন্ধ ঘোষণা করা হলো।  

ডেইলি বাংলাদেশ/এএল