Alexa ভারতে বিশ্বকাপ খেলা নিয়ে পাকিস্তানের ডিগবাজি

ভারতে বিশ্বকাপ খেলা নিয়ে পাকিস্তানের ডিগবাজি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২১ ২৭ জানুয়ারি ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

ভারত যদি এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না যায়, তাহলে ২০২১ সালে ভারতের অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেদের সরিয়ে নেবে পাকিস্তান। এমনটাই ঘোষণা দিয়েছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়াসিম খান। এই বক্তব্যের কয়েক ঘণ্টার মধ্যেই অবশ্য ডিগবাজি মারলেন তিনি। তিনি বললেন, আগামী বছর ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার প্রশ্নই ওঠে না।

দেশটির প্রভাবশালী গণমাধ্যম ডনকে দেয়া এক সাক্ষাৎকারে ওয়াসিম খান বলেছিলেন, ভারত যদি এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না আসে, তাহলে ২০২১ সালে ভারতে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও আমরা দল পাঠাবো না। আমাদের এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব আইসিসি দেয়নি। দিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। তাই, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে একমাত্র এসিসি। 

ওয়াসিমের এমন মন্তব্যে তীব্র বিতর্ক সৃষ্টি হয়। ক্রিকেটমহলের চাপে মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ইউটার্ন নেন তিনি। স্পোর্টসস্টারকে দেয়া সাক্ষাৎকারে ওয়াসিম খান বলেন, আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি বলতে চেয়েছিলাম, আমাদের কিছু বিষয় নিয়ে সংশয় আছে। নিরাপত্তা নিয়ে প্রশ্ন আছে। ভিসা পাওয়া নিয়েও জটিলতা আছে। তবে, আমি নিশ্চিত সব সমস্যার সমাধান হয়ে যাবে।

তিনি সাফ জানিয়ে দেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো আইসিসির টুর্নামেন্ট বয়কট করার কোনো প্রশ্নই আসে না।

ডেইলি বাংলাদেশ/এম