Alexa ভারতে বাংলাদেশি যুবককে হত্যার অভিযোগ

ভারতে বাংলাদেশি যুবককে হত্যার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০৫ ২৬ জুন ২০১৯   আপডেট: ১৯:০৬ ২৬ জুন ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভারতের পশ্চিমবঙ্গের বসিরহাটে আসিফ গাজী নামে এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

মারুফা বিবি নামে এক নারী আসিফ গাজীকে কোমরে লুকানো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মারুফা, স্বামী আজিজুল দফাদার ও তার এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। মারুফা বিবির বাড়ি মাটিয়া থানার ঝুরুলি গ্রামে। তার স্বামী কলকাতায় একটি হোটেলে রান্নার কাজ করেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, নিহত ওই ব্যক্তি একটি মাছের আড়তে কাজ করতেন। নিহত আসিফ গাজীকে বাংলাদেশি দাবি করা হলেও তিনি কয়েক বছর ধরে ভারতে কিভাবে বসবাস করতেন তা বিস্তারিত জানা যায়নি।

আনন্দবাজারের খবরে বলা হয়, মারুফা মঙ্গলবার সকালে সন্তান কোলে নিয়ে একাই বাড়ি থেকে বের হন। এরপর তার স্বামী ও তার বন্ধুসহ তিন জনেই একটি বাইকে খোলাপোতা মোড়ে আসেন। সেখানেই আসিফকে ফোন করে ডেকে নেন তারা।

আসিফ মোটরবাইকে আসতেই সন্তানকে কোলে নিয়ে তার কাছে গিয়ে কথা বলতে শুরু করেন ওই নারী। এসময় আসিফের সঙ্গে কথা বলতে বলতে প্রথমে কয়েকটা চড়-থাপ্পড়ের পরেই কোমরে গুঁজে রাখা ছুরি বের করে গলায় বেশ কয়েকটি কোপ দেয়। একসময় মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন আসিফ।

ঘটনা দেখে ছুটে আসেন আশপাশের দোকানদার এবং পথচারিরা। আসিফকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতে করতে সেখানেই মারা যান আসিফ।

আনন্দবাজারের প্রতিবেদনে আরো বলা হয়, স্বামী বাইরে থাকার সুযোগ নিয়ে ওই যুবক মহিলাকে উত্ত্যক্ত করত। কুপ্রস্তাব দেয়া থেকে ফোনে হুমকি, সংসার ছেড়ে তার সঙ্গে পালানোর জন্য চাপ দেয়ার অভিযোগও রয়েছে ওই যুবকের বিরুদ্ধে। এমনকি শারীরিক সম্পর্কের জন্য জোর করাও হয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এমকে